• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রেম করে মুসলিম ছেলেকে বিয়ে, অতপর...


হবিগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১০, ২০১৭, ০৪:৩৮ পিএম
প্রেম করে মুসলিম ছেলেকে বিয়ে, অতপর...

প্রতীকী ছবি

হবিগঞ্জ: জেলার মাধবপুরে প্রেম করে মুসলিম ছেলেকে বিয়ে করার ৬ মাস পর ৫ মাসের অতঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) সকালে মাধবপুর থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

সে উপজেলার আদাঐ ইউনিয়নের আলুয়া পাড়ার অটোরিকশা চালক মারুফ মিয়ার স্ত্রী খাদিজা আক্তার (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে উপজেলার দূর্গাপুর গ্রামের নিরোধ সরকারের মেয়ে জবা সরকার ভালোবেসে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেন একই উপজেলার আলুয়া পাড়ার মৃত শাহিদ মিয়ার ছেলে মারুফ মিয়াকে। হিন্দু মেয়ে হয়ে মুসলিম ছেলেকে বিয়ে করার অপরাধে জবার পরিবার তাকে ত্যাজ্য করে। বিয়ের পর জবার স্বামীর বাড়ির লোকজন তার নতুন নাম দেয় খাদিজা আক্তার। শুরু থেকে তাদের দাম্পত্য জীবন সুখেই চলচিল। এর মধ্যে খাদিজা আক্তার ৫ মাসের অতঃসত্ত্বা হয়ে পড়েন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতের খাবার শেষে তারা স্বামী-স্ত্রী নিজ বসত ঘরে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে নিহতের স্বামী মারুফ মিয়া ঘরের তীরের সঙ্গে খাদিজার মরদেহ ঝুলতে দেখে চিৎকার শুরু করে। পরে নিহতের শাশুড়ি মনোয়ারা বেগম মাধবপুর থানাকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে মাধবপুর থানার এসআই মনিরুল ইসলাম বলেন, নিহতের শাশুড়ি থানায় এসে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

তিনি বলেন, মৃত্যুর কোনো কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ধারণা করা হচ্ছে তিনি স্বেচ্ছায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!