• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘প্রেম নয়, যন্ত্রণার গল্প ‘ক্ষত’


বিনোদন প্রতিবেদক মার্চ ১০, ২০১৮, ০৯:৪৫ এএম
‘প্রেম নয়, যন্ত্রণার গল্প ‘ক্ষত’


ঢাকা:  ‘ক্ষত’ এমন একটি সিনেমা যেটা আমার নির্মিত প্রচলিত গল্পের বাইরে। বাণিজ্যিক হলে অন্যরকম ফ্লেবার নিয়ে নির্মাণ করা হবে সিনেমাটি। সিনেমার নাম ‘ক্ষত’ দিয়েছেন নায়িকা ও প্রযোজক পরীমনি নিজেই। নায়ক-নায়িকা নয়, তাদের দুজনকে অভিনেতা ও অভিনেত্রী হিসেবে হাজির করবো। ‘ক্ষত’ সিনেমার ট্যাগলাইন প্রেম নয়, যন্ত্রণার গল্প।’

শুক্রবার সন্ধ্যায় এফডিসির নতুন সিনেমার ঘোষণা অনুষ্ঠানে বলেছেন সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি। অনুষ্ঠানে নতুন লুকে হাজির হয়েছিলেন ‘অন্তর জ্বালা’ খ্যাত সিনেমার নায়ক জায়েদ খান। ‘ক্ষত’ সিনেমায় পরীর নায়ক তিনি।  নতুন লুকে হাজির হচ্ছে এই নায়ক। নিজের লুক পরিবর্তন করতে এরই মধ্যে মাথার শখের চুল ফেলেছেন তিনি।

নিজের প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ক্ষত’ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বাংলাদেশের মানুষ অন্যরকম একটা ছবি দেখতে পারবেন। কারণ ছবিটি ভালোবাসার কষ্ট দিয়ে পরিপূর্ণ। পুরো গল্পটা এখন বলবো না। সত্যিই এমন গল্পের ছবি আগে কখনও হয়নি।’

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ১৫ দিন আগে মাথার চুল ফেলেছি। কোথাও গেলে মাথায় রুমাল বেঁধে যেতে হচ্ছে। নিজের কাছে খুব অস্বস্তি লাগছিল। তারপরেও কিছু করার জন্য এটুকুতো সেক্রিফাইস করতেই হয়।

জায়েদ খানের এই নতুন লুকের রহস্য তার নতুন সিনেমারর নাম, যার নাম ক্ষত। এই সিনেমাটি প্রযোজনা করছেন চিত্রনায়িকা পরীমনি নিজেই, তার নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরী থেকে।

সিনেমার চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। এই ছবিতে জায়েদ খানের নাম মানসু এবং পরীমনির নাম মায়া। ১৪ এপ্রিল থেকে ক্ষত ছবির শুটিং শুরু হবে।

নুতন লুকে জায়েদ খান

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!