• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিককে বাসায় ডেকে অজ্ঞান করলেন প্রেমিকা, অতঃপর....


মেহেরপুর প্রতিনিধি জুন ২৫, ২০১৮, ০৭:৫৮ পিএম
প্রেমিককে বাসায় ডেকে অজ্ঞান করলেন প্রেমিকা, অতঃপর....

প্রতীকী ছবি

মেহেরপুর: পরিচয়ের সূত্র ধরে মোবাইলে কথপোকথন, আর এভাবে দুজনের মধ্য গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। আর সেই সম্পর্কের কারণে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে  তার বাসায় গেলে প্রেমিককে অজ্ঞান করে বেঁধে রাখলেন প্রেমিকা!

ঘটনাটি ঘটেছে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে। সোমবার (২৫ জুন) দুপুরে প্রেমিক ওয়াজেল হোসেনকে অজ্ঞান অবস্থায় প্রেমিকা সাথী আক্তার শেফার বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় প্রেমিকাকে আটক করেছে পুলিশ। ওয়াজেল হোসেনের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার ধর্মদা গ্রামে।

মেহেরপুরের এএসপি শেখ মোস্তাফিজুর রহমান জানান, চারদিন আগে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে ব্যবসায়ী ওয়াজেলের সঙ্গে পরিচয় হয় সাথী আক্তার শেফার। সেখানে মুঠোফোন নম্বর আদান-প্রদান করেন তারা। পরে মুঠোফোনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রোববার (২৪ জুন) সকালে প্রেমিককে বাসায় ডাকেন প্রেমিকা সাথী। প্রেমিকার ডাকে সাড়া দিয়ে দুপুরে দেখা করতে যান ওয়াজেল। সেখানে গেলে প্রেমিককে একটি ঘরে আটকে রাখেন প্রেমিকা। সেই সঙ্গে বিভিন্ন ওষুধ খাইয়ে তাকে অজ্ঞান করে রাখা হয়। এরপর মুঠোফোনে ওয়াজেলের স্ত্রীর কাছে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেন সাথী।

সোমবার (২৫ জুন) দুপুরে জ্ঞান ফিরলে ওয়াজেল চিৎকার শুরু করলে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

শেখ মোস্তাফিজুর রহমান আরো জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওয়াজেলকে উদ্ধার করে। এ ঘটনায় সাথী আক্তার শেফাকে আটক করা হয়েছে। ওয়াজেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তাদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। এছাড়া সাথীর নামে অপহরণ ও চাঁদাবাজি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!