• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিকাকে সঙ্গে নিয়ে বন্ধুদের সঙ্গে ডিনারে দেব!


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১১, ২০১৬, ০৫:৫৫ পিএম
প্রেমিকাকে সঙ্গে নিয়ে বন্ধুদের সঙ্গে ডিনারে দেব!

‘না আমরা শুধু ভাল বন্ধু’। এ কথা শোনা যাচ্ছে প্রথম থেকেই। এদিকে শুটিং ফ্লোর টু আড্ডা সব জায়গায় জোড়ার জোড়ায় দেখা মিলছে এই জুটির। তাই বন্ধুত্বের ট্যাগটা এই সম্পর্ককে আর দেয়া যাচ্ছে না। সম্প্রতি রিল লাইফের প্রেমিকা কোয়েলের সঙ্গে ডিনারে গিয়েছিলেন দেব। সঙ্গে ছিল বেস্ট ফ্রেন্ডের মোড়কে রাখা রিল লাইফ প্রেমিকা রুক্মিণী। সেই মুহূর্ত দেব পোস্ট করেছে নিজের ট্যুইটার হ্যান্ডেলে। যা এখন ঘুরছে ওয়াল টু ওয়াল।

শুভশ্রীর সঙ্গে ব্রেক আপের পর ছেলেবেলার বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে দেব। কিন্তু সেকথা এখন প্রকাশ্যে জানাননি কেউই। তবে হাবভাবে বুঝিয়ে দিচ্ছেন কিছু তো আছে। তা না হলে বন্ধুত্বের খাতিরে কেউ শুটিং ফ্লোরে দেখা করতে যায় না।

টালি-পাড়ার গুঞ্জন, ‘ধূমকেতু’ ছবির গোটা শুটিংয়ে দেবকে নজরে রাখতে প্রায় সময়ই নাকি শুটিং স্পটে হাজির থাকতেন রুক্মিণী। এমনকি আউটডোর শুটিংয়ে নৈনিতালে দেবের সঙ্গেই গিয়েছিলেন তিনি।

ব্যক্তিগত ঝামেলা মিটিয়ে পেশাদারিত্বের ছোঁয়ায় ফিরেছে দেব-শুভশ্রী জুটি। এবার পুজায় মুক্তি পেতে চলেছে কৌশিক পরিচালিত ধূমকেতু। যেখানে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁদের। ইতিমধ্যে বর-বউ বেশে দেব-শুভশ্রীর ছবি মন কেড়েছে দর্শকদের।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!