• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রেমিকের কাছে যেতে চায় মা, জড়িয়ে ধরে কাঁদছে ২ সন্তান


নারায়ণগঞ্জ প্রতিনিধি মে ২২, ২০১৮, ০৩:৪৫ পিএম
প্রেমিকের কাছে যেতে চায় মা, জড়িয়ে ধরে কাঁদছে ২ সন্তান

নারায়ণগঞ্জ: মায়াভরা দুটি শিশুর মুখ। মেয়েটির বয়স ১৩ কি ১৪, ছেলেটির বয়স প্রায় ১০ বছর। মা মিতু তার সন্তানদের ফেলে রেখে প্রেমিকের কাছে যেতে চিৎকার করতে থাকে। আর তারা মাকে জড়িয়ে ধরে চিৎকার করে কাঁদছে। কিছুতেই মাকে ছাড়বে না। পরে আদালত থেকে জামিন পেয়ে সন্তানদের নিয়ে স্বামীর সংসারে চলে যেতে বাধ্য হন মিতু।

তাদের এমন চিৎকারে নারায়ণগঞ্জ আদালতের জিআরওতে ভিড় জমে যায়। ছুটে আসেন আইনজীবী, সাংবাদিক, বিচারপ্রার্থীসহ আশপাশে দায়িত্বরত পুলিশ সদস্যরাও। সবাই যেন এসেই থমকে দাঁড়ায়। এমন করুণ ও হৃদয়বিদারক পরিস্থিতি হয়ত বাস্তবে কারও দেখা হয়নি।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের মেয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নাজিরা আক্তার মিতু ও তার দুই শিশু সন্তানের মধ্যে সোমবার (২১ মে) বিকেলে নারায়ণগঞ্জ সদর কোর্ট জিআরও বিভাগে এ ঘটনা ঘটে।

কোর্ট পুলিশের এসআই হানিফ মিয়া বলেন, নাজিরা আক্তার মিতু তার স্বামী উইসুফ মিয়া ও তাদের দুই সন্তান নিয়ে ভূইগড় রূপায়ন টাউনে বসবাস করেন। এরমধ্যে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার মৃত শামসুল হকের ছেলে এক সন্তানের জনক আবুল হোসেন সজিবের সঙ্গে পরকীয়ায় ১৮ এপ্রিল দুই সন্তান ও স্বামী রেখে রূপায়ণ টাউন থেকে মিতু পালিয়ে যায়।

পরে ২৬ এপ্রিল মিতুর স্বামী ইউসুফ মিয়া একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ রবিবার বিকেলে মিতুকে উদ্ধার করে।

এরপর সোমবার নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে মিতু জবানবন্দিতে বলেন, তাকে কেউ অপহরণ করেনি সে স্বেচ্ছায় স্বামীকে তালাক দিয়ে সজিবের কাছে চলে গিয়েছে। পরে আদালত মিতুকে তার নিজ জিম্মায় মুক্তি দেয়।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!