• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

প্রেমিকের বাবার হাতে লাঞ্ছিত হয়ে তরুণীর আত্মহত্যা!


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৯:১২ পিএম
প্রেমিকের বাবার হাতে লাঞ্ছিত হয়ে তরুণীর আত্মহত্যা!

প্রতীকী ছবি

ঢাকা: সাবেক প্রেমিক ও তার বাবার হাতে গ্রাম্য বাজারে লাঞ্ছিত হয়ে অপমান সইতে না পেরে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে এক তরুণী (১৮)।

গত ২৩ সেপ্টেম্বর ভারতের পশ্চিমের রাজ্য রাজস্থানে এ ঘটনা ঘটে। এদিকে ওই ঘটনার অভিযোগে বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে রাজস্থান পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর) তাদের দু’জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, গত ২৩ সেপ্টেম্বর ওই তরুণীকে গ্রাম্য বাজারে মারধর করে তরুণীর সাবেক প্রেমিক ও তার বাবা। বাবা-ছেলের হাতে লাঞ্ছিত হয়ে অপমান সইতে না পেরে  পরে বাড়ি ফিরে কেরোসিন ঢেলে দিয়ে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা মণিশ চরণ বার্তা সংস্থা এএফপিকে জানান, প্রেমিক এবং প্রেমিকের বাবার হাতে লাঞ্ছিত হওয়ার পরই বাড়ি ফিরে গায়ে আগুন লাগিয়ে দেন ওই তরুণী।

তিনি আরো জানান, তরুণীর গায়ে তার সাবেক প্রেমিকই কেরোসিন ঢেলে দিয়েছে। তবে তার গায়ে আগুন কে ধরিয়ে দিয়েছে সে ব্যাপারে নিশ্চিত হয়ে কিছুই জানানো হয়নি মরদেহের সুরতহাল প্রতিবেদনে।

গত ২৩ সেপ্টেম্বর আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তির পর রোববার (২৪ সেপ্টেম্বর) মারা যায় ওই তরুণী। নিহত তরুণীর পরিবারের অভিযোগ প্রেমের সম্পর্ক কয়েকবার ভেঙে যাওয়ার পরও ওই তরুণ তাদের মেয়ের সঙ্গে ছলনা করা শুরু করতো।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!