• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রেমিকের মাথায় গরম চা প্রেমিকার, অতঃপর...


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১৯, ২০১৭, ০৮:২৬ পিএম
প্রেমিকের মাথায় গরম চা প্রেমিকার, অতঃপর...

প্রতীকী ছবি

ঢাকা: প্রেমিক-প্রেমিকার মধ্যে ঝগড়া যখন তুমুল পর্যায়ে, তখন অবাক কাণ্ড ঘটিয়ে ফেললো প্রেমিকা। প্রেমিকের মাথায় গরম চা ঢালল প্রেমিকা! শুধু কি তাই, এরপর প্রেমিকের মার্সিডিজ গাড়ি সুইমিং পুলে ফেলে দেয় ওই প্রেমিকা। আর ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে।

সম্প্রতি স্বর্ণালি এক সন্ধ্যায় মডেল প্রেমিকা ক্রিস্টিনাকে নিয়ে ডিনারে গিয়েছিলেন প্রেমিক ওয়ার স্ট্রিট ব্যাঙ্কার গে। সেখানে প্রেমিকা ক্রিস্টিনা প্রেমিককে বলে, সে ব্যবসা করবে। এজন্য তাকে পঞ্চাশ হাজার ডলার (৩২ লক্ষ টাকা) দিতে হবে। কিন্তু প্রেমিক এত টাকা দিতে অস্বীকৃতি জানায়। ঠিক তখনই দুজনের মধ্যে শুরু হয তুমুল ঝগড়া। এক পর্যায়ে প্রেমিকা ডিনারের টেবিলে রাখা গরম চা প্রেমিক স্ট্রিট ব্যঅঙ্কার গে মাথায় ঢেলে দিয়ে বাইরে বের হয়ে যায়।

এরপর ওই প্রেমিকা ডিনার ছেড়ে সোজা গ্রের বাড়ি চলে যায়। সেখানে গ্যারাজে রাখা এস৪০০ মডেলের মার্সিডিজকে সুইমিংপুলের পানিতে ফেলে দেয় সে। তারপর প্রেমিককে এসএমএস করে জানায়, বাড়িতে তোমার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে৷

অন্যদিকে ওয়ার স্ট্রিট ব্যাঙ্কার গে বাড়ি এসে দেখে তার গাড়ি সুইমিংপুলের পানিত। যা দেখে স্ট্রিট ব্যাঙ্কারের প্রতিক্রিয়া, আমি ক্রিষ্টিনকে ছেড়ে দিয়েছি, আর সে আমার গাড়িকে পানিতে ছেড়ে দিয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!