• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘প্রেমী ও প্রেমী’ দেখতে দীর্ঘ লাইন


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৫:০৬ পিএম
‘প্রেমী ও প্রেমী’ দেখতে দীর্ঘ লাইন

ঢাকা: ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘প্রেমী ও প্রেমী’। এরইমধ্যে ছবিটি দেখতে সারা বাংলাদেশের প্রেক্ষাগৃহগুলোতে ভিড় জমিয়েছে হাজারো দর্শক! এমনকি দেশের প্রেক্ষাগৃহগুলোর সামনে লক্ষ্য করা গেছে দীর্ঘ লাইন।

দেশজুড়ে ৮৭টি প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পেয়েছে প্রখ্যাত নির্মাতা জাকির হোসেন রাজুর পরিচালনায় জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘প্রেমী ও প্রেমী’। পুরোপুরি রোমান্টিক ধাঁচের এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। 

আর প্রথমবার জুটিবদ্ধ বাংলা সিনেমার এই তারকাদ্বয়কে দেখতে সারা বাংলাদেশের প্রেক্ষাগুহগুলোতে নেমেছে মানুষর ঢল। অনেকে মনে করছেন, ঈদের সিনেমা ছাড়া সিনেমা হলগুলোতে মানুষের এমন ভিড় চোখেই পড়ে না। 

ছবিতে অন্তর্মুখী স্বভাবের ছেলে শুভ। আর ফারিয়া তার বিপরীত, চনমনে স্বভাবের। লন্ডন ফেরত ফারিয়া কলকাতা যাচ্ছেন প্রেমিকের সঙ্গে দেখা করতে। যাত্রাপথে শুভর সঙ্গে পরিচয়। ফারিয়ার সেই প্রেমিককে খুঁজে বের করার দায়িত্ব নেন শুভ! এর ফাঁকে দুজনার ঝগড়া-কান্নাকাটি। এবং সব শেষে একে অপরের কাছে আসার একটি অনবদ্য গল্প তৈরি নিয়েই ‘প্রেমী ও প্রেমী’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!