• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে......


বগুড়া প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৮, ০৯:১৯ পিএম
প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে......

প্রতীকী ছবি

বগুড়া: প্রেমে সাড়া না দেয়ায় এক স্কুলছাত্রীকে (১৫) মারধর ও গলাটিপে হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (২১ জানুয়ারি) রোববার বগুড়ার ধুনট উপজেলায় এ ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় স্কুলছাত্রী বাদী হয়ে আবদুল মোন্নাফ নামের এক তরুণের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে। ওই স্কুলছাত্রী এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন ধরে বখাটে আবদুল মোন্নাফ ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই কিশোরী তাতে সাড়া না দেয়ায় স্কুলে যাতায়াতের পথে তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত মোন্নাফ। বিষয়টি মেয়েটির পরিবারের পক্ষ থেকে মোন্নাফের পরিবারকে কয়েক দফা জানানো হয়েছিল। কিন্তু তাতে কোনো কাজ হয়নি।

রোববার (২১ জানুয়ারি) ওই ছাত্রীর স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। এতে ওই ছাত্রী তাতে অংশ নিতে বের হলে পথে আবদুল মোন্নাফ তার পথরোধ করে ফের প্রেমের প্রস্তাব দিলে মেয়েটি বিরক্ত হয়ে মোন্নাফকে গালিগালাজ করে। এতে তিনি ক্ষুব্ধ হয়ে ওই ছাত্রীকে শারীরিক নির্যাতন ও একপর্যায়ে গলাটিপে হত্যার চেষ্টা করেন।

এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে স্কুলে পৌঁছে দেন। পরে ওই দিন রাতেই ওই ছাত্রী বাদী হয়ে আবদুল মোন্নাফের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়।

ঘটনায় পর থেকে আবদুল মোন্নাফ পলাতক, তাঁর মুঠোফোন বন্ধ রয়েছে। এ ছাড়া থানায় অভিযোগের পর থেকে তাঁর পরিবারের সদস্যরাও পালিয়ে রয়েছেন।

ওই ছাত্রীর বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি লেলিন রেজা বলেন, ‘স্কুলছাত্রীকে মারধর ও গলাটিপে হত্যাচেষ্টার ঘটনা জানার পর মোন্নাফের পরিবারের সঙ্গে যোগাযোগ করে সমঝোতার চেষ্টা করা হলে তাদের সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে আইনের আশ্রয় নিতে বলা হয়।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর হত্যাচেষ্টার অভিযোগ পাওয়ার পর থেকে অভিযুক্ত বখাটে আবদুল মোন্নাফকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!