• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমের দ্বন্দ্বে ছুরিকাঘাতে তরুণ হত্যা


কুমিল্লা প্রতিনিধি জুলাই ৫, ২০১৭, ১১:০০ এএম
প্রেমের দ্বন্দ্বে ছুরিকাঘাতে তরুণ হত্যা

কুমিল্লা: জেলার মনোহরগঞ্জে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে ইউছুফ কাজী (১৪) নামের এক তরুণকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হন আরো দুই যুবক।

মঙ্গলবার (৪ জুলাই) রাত ১০টার দিকে মনোহরগঞ্জ উপজেলার লালচাঁদপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ইউছুফ কাজী লালচাঁদপুর গ্রামের ওয়াজেদ কাজীর ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত একই গ্রামের ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবুল বাশারের ছেলে রহমত উল্লাহ (১৫) পলাতক রয়েছে।

আহতরা হলেন, একই গ্রামের শফিউল আলমের ছেলে নেয়ামত উল্লাহ (১৮) এবং রুহুল আমিনের ছেলে মো. সোহেল (২০)। তাদেরকে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্র চিকিৎসা দেয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাতে লালচাঁদপুর গ্রামের আশ্রয় কেন্দ্র সংলগ্ন ব্রিজের উপর বসে কথা বলছিলেন কয়েকজন। একপর্যায়ে অভিযুক্ত রহমত উল্লাহ কোমর থেকে ছুরি বের করে কিশোর ইউছুফ কাজীর বুকে আঘাত করে। রহমত উল্লাহকে আটক করতে গেলে তার ছুরির আঘাতে দুইজন আহত হয়। এসময় ইউছুফকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুজ্জামান হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় অভিযুক্ত রহমত উল্লাহ পালাতক রয়েছে। তবে প্রাথমিক ভাবে জানা গেছে অভিযুক্ত ও নিহতের মধ্যে দীর্ঘদিন যাবত প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। তবে অভিযুক্তকে আটকের পর ঘটনার সত্যতা জানা যাবে। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!