• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, কলেজছাত্রীকে ব্লেড দিয়ে...


ভোলা প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৬:১২ পিএম
প্রেমের প্রস্তাব প্রত্যাখান, কলেজছাত্রীকে ব্লেড দিয়ে...

হাসপাতালে চিকিৎসাধীন কলেজছাত্রী

ভোলা: প্রেম ও বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় রাতে আাঁধারে ঘরে ঢুকে কলেজছাত্রীকে হাত-পা, চোখ-মুখ বেঁধে সারা শরীরে ব্লেড ও ধারোলে চাকু দিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। মেয়েটির পরিবারের দাবি, ঘরের সবাইকে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে রাখায় তারা মেয়েটির চিৎকার শুনতে পাননি।

বুধবার (১৪ মার্চ) গভীর রাতে ভোলার দৌলতখান উপজেলার কলাকোপা গ্রামের জমাদার বাড়িতে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। ওই তরুণী ভোলা সরকারি কলেজে অনার্স ২য় বর্ষের ছাত্রী। বৃহস্পতিবার (১৫ মার্চ) ভোরে ওই কলেজছাত্রীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তুহিন নামে প্রতিবেশী এক যুবককে আটক করেছে পুলিশ। অপর দিকে দোষীদের দ্রুত গ্রেপ্তারে দাবি জানিয়েছে নির্যাতনের শিকার তরুণীর সহপাঠী ও শিক্ষকবৃন্দ।

গুরুত্বর আহত কলেজছাত্রী ও তার পরিবারের সদস্যরা জানান, তাদের সঙ্গে প্রতিবেশী তুহিন ও জিন্নাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ছাড়া দীর্ঘ দিন ধরে জিন্না (৩০) মেয়েটিকে প্রেমের ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এতে তরুণী রাজী না হওয়ায় তাকে বিভিন্নভাবে উত্যক্ত করা হত।

আহত কলেজছাত্রী জানান, সে তার খালার বাড়িতে থেকে ভোলা সরকারি কলেজে পড়ালেখা করত। অনার্স ২য় বর্ষের ফাইনাল পরীক্ষা শেষে সে গত দুই দিন আগে মায়ের কাছে বেড়াতে আসে। বুধবার (১৪ মার্চ) পরিবারের সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ৩টার দিকে পানি খেতে পাশের রুমে গেলে আগে থেকে ওত পেতে থাকা জিন্না, তুহিন ও পাবেলসহ কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এক পর্যায়ে তার চোখ-মুখ ও হাত-পা বেধে সমস্ত শরীরে ব্লেড ও চাকু দিয়ে খুচিয়ে খুচিয়ে রক্তাক্ত করা হয়।

খবর পেয়ে ভোলা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মিজানুর রহমান ও প্রভাষক জামাল উদ্দিনসহ সহপাঠীরা গুরুতর আহত ছাত্রীটিকে দেখতে ভোলা সদর হাসপাতালে যান। এ সময় তারা দোষীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

দৌলতখান থানার ওসি এনায়েত উদ্দিন জানান, এ ঘটনায় অভিযুক্ত তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!