• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, স্কুলছাত্রীকে...


নরসিংদী প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৬:৫৫ পিএম
প্রেমের প্রস্তাব প্রত্যাখান, স্কুলছাত্রীকে...

প্রতীকী ছবি

নরসিংদী: প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তানজিমা (১৪) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে মফিজুল ইসলাম (১৮) নামে এক যুবক।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে জেলার মনোহরদী উপজেলার সরাইকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তানজিমা উপজেলার নলুয়া গ্রামের তারা মিয়ার মেয়ে এবং অর্জুনচর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রীর স্বজনদের অভিযোগ, দীর্ঘদিন ধরে তানজিমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সরাইকান্দী গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মফিজুল ইসলাম। তবে তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্রমাগত হুমকি দিচ্ছিল সে। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দী গ্রামের নীলু মাঝির কলাবাগান সংলগ্ন এলাকায় তানজিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মফিজুল।

পরে গুরুতর আহত তানজিমাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাশারফ হোসাইন জানান, ধারালো অস্ত্র দিয়ে স্কুলছাত্রীকে এলোপাতাড়িভাবে আঘাত করায় তার ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন অবস্থায় আছে। মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাছাড়া শরীরের অন্যান্য স্থানেও মারাত্মক জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মফিজুলকে আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তাকে ধরিয়ে দিতে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!