• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রেমের বিয়ে মেনে না নেয়ায় নবদম্পতির আত্মহত্যা


বগুড়া প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৭, ০৯:১৬ পিএম
প্রেমের বিয়ে মেনে না নেয়ায় নবদম্পতির আত্মহত্যা

বগুড়া: প্রেম করে বিয়ের ৬ মাস পরও পরিবার মেনে না নেয়ায় অবশেষে আত্মহত্যা করল এক নব-দম্পতি। বগুড়ার নন্দীগ্রামে বিষাক্ত ট্যাবলেট খেয়ে করে তারা আত্মহত্যা করে। তারা হলেন- রিমন (২০) ও মিম (১৮)। উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (৪ ডিসেম্বর) বিকালে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই পরিবারের সকলের অজান্তে গদ ৬ মাস আগে পালিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপরে বিয়ের বিষয়টি দুই পরিবারকে অবগত করেন নবদম্পতি।  

স্থানীয়রা জানিয়েছে, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নবদম্পতি। দুই পরিবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার বুলু মিয়ার ছেলে রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নবদম্পতি আশ্রয় নেয়। এমতাবস্থায় পরিবার থেকে প্রেমিক রিমনের ওপর চাপ সৃস্টি হয়।

একপর্যায়ে শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নবদম্পতি ট্যাবলেট খায়। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা নবদম্পতিকে উদ্ধার করে বগুড়ায় হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পরিবারের চাপেই নবদম্পতি আত্মহত্যার পথ বেছে নেয়। নিহত দম্পতির দাফন সম্পন্ন করেছে তাদের পরিবার।

সদর থানার ইউডি অফিসার এসআই শাহাজাহান জানান, ওই দম্পতির ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!