• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রোডিউসার নিয়োগ দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর


চাকরির খবর ডেস্ক ফেব্রুয়ারি ৪, ২০১৭, ০৫:০৬ পিএম
প্রোডিউসার নিয়োগ দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর

ঢাকা: ‘অ্যাসোসিয়েট প্রোডিউসার’ এবং ‘অ্যাসিস্ট্যান্ট প্রোডিউসার’ পদে জনবল নিয়োগ দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ জুন পর্যন্ত এসব পদের জন্য আবেদন করতে পারবেন।

অ্যাসোসিয়েট প্রোডিউসার পদে শিক্ষাগত যোগ্যতা লাগবে স্নাতক পাস এবং ‘খবর ও সাম্প্রতিক বিষয়াবলি’র উপরে অ্যাসিস্ট্যান্ট প্রোডিউসার পদে তিন বছর কাজের অভিজ্ঞতাসম্পন্ন। এ ছাড়া প্রার্থীদের মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটজ্ঞান থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যেকোন জেলায় নিয়োগ দেয়া হতে পারে।

অ্যাসিস্ট্যান্ট প্রোডিউসার পদে শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি টিভি চ্যানেলে ‘নিউজ প্রোডাকশন’এ তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটজ্ঞান থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেয়া হতে পারে।

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন [email protected] ইমেইল ঠিকানায়। এ ছাড়া জীবনবৃত্তান্ত ও দুই কপি ছবিসহ আবেদনপত্র পাঠানো যাবে ‘চ্যানেল টোয়েন্টিফোর, ৩৮৭ (দক্ষিণ), তেজগাঁও বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২০৮’ ঠিকানায়। সূত্র: বিডিজবস ডটকম।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!