• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফতুল্লায় দুই পক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ২০


নারায়ণগঞ্জ প্রতিনিধি মে ১৮, ২০১৭, ০৪:৪১ পিএম
ফতুল্লায় দুই পক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ২০

ফাইল ফটো

নারায়ণগঞ্জ: আধিপত্য বিস্তার নিয়ে সামাদ আলী ও মমতাজ গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে গুলিবিদ্ধ, টেটাবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১০টার দিকে জেলার ফতুল্লার বক্তাবলী ও মুন্সিগঞ্জের সিরাজদিখান সীমান্তবর্তী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, বক্তাবলীর আকবর নগর গ্রামে সামাদ আলীর সঙ্গে মমতাজ গ্রুপের সঙ্গে এলাকাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টায় সামাদ আলীর লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে মমতাজের লোকজনের উপর হামলা চালায়। এসময় কয়েকটি বসতঘর ভাঙচুর করলে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

এতে মমতাজ গ্রুপের সুজন (২৪) নামের এক যুবক গুলিবিদ্ধ এবং মমতাজ (৪২), সিয়াম (২৫) ও সোহেল (২৪) টেটাবিদ্ধ হয়। এছাড়া সামাদ গ্রুপের ইমরান (২৬) নামে গুরুত্ব আহত হয়। পরে আহতদের নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন জানান, ঘটনাটি ফতুল্লা ও সিরাজদিখান থানার সীমান্তবর্তী এলাকার ঘটনা।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!