• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফতুল্লায় মাশরাফির মুখোমুখি নাসির


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৫, ২০১৭, ০৮:০৭ পিএম
ফতুল্লায় মাশরাফির মুখোমুখি নাসির

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে মাশরাফি বিন মুর্তজার দল প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। একই সঙ্গে ইমার্জিং কাপের আগে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলেরও প্রস্তুতি হয়ে যাচ্ছে প্রস্তুতি ম্যাচের মধ্যে দিয়ে। মাশরাফি নেতৃত্ব দেবেন লাল দলের। আর নাসির হোসেন নেতৃত্ব দেবেন সবুজ দলের।

নাসির টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি কোন সংস্করণেই নেই। তাই তার সামনে সুযোগ থাকছে বিশেষ কিছু উপহার দিয়ে নির্বাচকদের নজর কাড়ার। অবশ্য ইমার্জিং কাপে থাকছেন তিনি। অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে জাতীয় দলের চারজন খেলোয়াড় খেলবেন এই দলে। সেক্ষেত্রে নির্বাচকরা দল গড়ার জন্য এই ম্যাচের দিকে নজর রাখবেন সেটা বলাই যায়।

অন্যদিকে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে সিরিজ খেলতে নামবে ২৫ মার্চ। তাই প্রস্তুতি ম্যাচটি দারুন কাজে দেবে মাশরাফিদের। একই ভেন্যুতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি হবে ১৮ মার্চ। তৃতীয় ও চতুর্থ প্রস্তুতি ম্যাচটি হবে কক্সবাজারে। সেখানেই শুরু হবে ইমার্জিং কাপ। ইমাজিং কাপের ম্যাচগুলো শুরু হবে সকাল ৯টায়। চট্টগ্রামের ফাইনাল হবে দিবারাত্রীর।

লাল দল: মেহেদি মারুফ, আজমির আহমেদ, শাহরিয়ার নাফীস, তুষার ইমরান, তানবির হায়দার, সালমান হোসেন, জাকির হাসান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফুদ্দিন, অনিক ইসলাম, শুভাগত হোম, নাঈম হাসান, রাহাতুল ফেরদৌস, সৈয়দ খালেদ হাসান।

সবুজ দল: আফিফ হোসেন, মোহাম্মদ সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন (অধিনায়ক), ইয়াসির আলী, আবুল হাসান, মেহেদি হাসান, আবু হায়দরা রনি, নাসুম আহমেদ, নাঈম ইসলাম (জুনি:), শফিউল ইসলাম, ইয়াসিন আরাফাত, নুরুল হাসান, সানজামুল ইসলাম।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!