• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে দুই যবক খুন


ফরিদপুর প্রতিনিধি মে ২৮, ২০১৭, ০৪:২৭ পিএম
ফরিদপুরে দুই যবক খুন

ফরিদপুর: জেলার সদর ও সালথা উপজেলায় পৃথক ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন।

স্থানীয়রা জানায়, রোববার (২৮ মে) সকালে লক্ষণদিয়া গ্রামের হাবিবুর রহমান ও হাফিজুর মাতুব্বরের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে সরোয়ার (৩২) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। তিনি ওই গ্রামের খাদিম মাতুব্বরের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় অন্তত পাঁচটি বাড়িঘর ভাঙচুর এবং চারটি ঘরে অগ্নিসংযোগ করা হয়।

পুলিশ জানায়, সালথা উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে সরোয়ার মাতুব্বরের মৃত্যু হয়। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।

অপরদিকে শহরতলীর হঠাৎবাজার বেড়ি বাঁধের পাশ থেকে হাত-পা বাধাঁ অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রোববার সকালে স্থানীয়রা হাত-পা বাঁধা অবস্থায় ওই যবকের মাথায় গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ সময় লাশের পাশ থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

ওই যুবককে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!