• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফাঁদে পড়েই বিয়ে করছেন বাহুবলীর প্রভাস?


নিউজ ডেস্ক মার্চ ৭, ২০১৮, ১০:১৫ এএম
ফাঁদে পড়েই বিয়ে করছেন বাহুবলীর প্রভাস?

ঢাকা: ভারতের ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী অভিনেতা প্রভাসের বিয়ে নিয়ে কৌতহলের শেষ নেই মিডিয়ায়। কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন, আনুশকা শেট্টিকে বিয়ে করছেন কিনা? এমনই অনেক প্রশ্নই ঘুরপাক খাই প্রভাসকে ঘিরে। তামিল এই তারকা অভিনেতা বলিউডের ‘বাহুবলী’ সিরিজের মাধ্যমে আকাশচুম্বী জনপ্রিয়তা পান।

আর সেখান থেকেই তার বিয়ে নিয়ে নানা গুঞ্জন শুরু। ‘বাহুবলী’ সিনেমার নায়িকা আনুশকার সঙ্গে তার রোমান্স রসায়ন দর্শক হৃদয়ে নাড়া দেয়। তাদের সম্পর্ক নিয়েও খবর বের হয় নামীদামী সব পত্রিকায়।

তবে হ্যাঁ, এবার আর গুঞ্জন নয়! এমনটাই জানিয়েছেন, দক্ষিণী সুপারস্টার প্রভাসের চাচা কৃষ্ণম রাজু। তিনি জানান, প্রত্যেক সাক্ষাতকারে এধরণের প্রশ্নের উত্তর দেওয়া খুবই অস্বস্তিকর। তবে প্রভাস এবছরই বিয়ে করছেন। ও এ বিষয়ে সম্মতি জানিয়েছে।

কাকে বিয়ে করছেন প্রভাস, এবিষয়ে কোনো উত্তর মেলেনি। যদিও সম্প্রতি আনুশকা শেট্টি জানিয়েছেন, প্রভাসের পাত্রী তিনি নন।

বর্তমানে প্রভাস ‘সাহো’ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির একটি শ্যুটিং অ্যাকশন দুবাই বুর্জ খলিফায় উপর হবার কথা রয়েছে।

জি নিউজ সূত্রের খবরে বলা হয়েছে, ‘সাহো’ শ্যুটিং পিছিয়ে পড়েছে। শোনা যাচ্ছে, এমাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বাহুবলী তারকা প্রভাস। আর সে কারণেই পিছিয়েছে ‘সাহো’ সিনেমার শ্যুটিং।

অতীতেও প্রভাসের বিয়ের গুঞ্জন রটেছিলো। দেখা যাক, কতটা সত্য হয় এবারের গুঞ্জন। সূত্র: জি নিউজ


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!