• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ফাইনালে ভারত হারের পর যে পরিনতি হয়েছে ঝুলনের


নিউজ ডেস্ক জুলাই ২৮, ২০১৭, ০২:১৯ পিএম
ফাইনালে ভারত হারের পর যে পরিনতি হয়েছে ঝুলনের

ঢাকা: আইসিসি মহিলা বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছে মিতালিবাহিনী। এই হার গোটা দেশের কাছেই হতাশার। শেষ মুহূর্তে একের পর এক উইকেট পতনের জেরেই এমন বিপর্যয় ঘটে। তবে হারের পরেও দেশবাসীরা শ্রদ্ধার আসনে বসিয়েছেন স্মৃতি-মিতালিদের। কারণ বিদেশের মাটিতে এমন লড়াই করে হারাও তো কম গর্বের নয়। ভারতীয় সমর্থকরা যাই করুন না কেন, ঝুলন গোস্বামীর বাড়িতে কিন্তু এই হার ভালই প্রভাব ফেলেছে।   

একটি সর্বভারতীয় অনলাইন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ফাইনালের এই হার কিছুতেই মানতে পারেননি ঝুলনের পরিবার। তাই ফাইনালের পর থেকে এখনও পর্যন্ত মেয়ের সঙ্গে কথাই বলেননি তারা। পরিবারের এই গুরুগম্ভীর পরিস্থিতির কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন ঝুলনের বোন ঝুম্পা।

ঝুম্পার কথায়, ‘ম্যাচের পরে আমরা কেউই কথা বলতে পারিনি। ম্যাচের এমন পরিণতির পর আমরা রীতিমতো হতাশ ছিলাম। বাবা-মা দু’জনেই চুপ ছিলেন। আমিও এখনও ফোন করিনি দিদিকে।’

উল্লেখ্য, ভারত হেরে যাওয়ার পরে ঝুলনের পরিবারে বিষণ্ণ আবহাওয়া চলতে থাকলেও সিএবি কিন্তু এই বাঙালি ক্রিকেটার সংবর্ধনা দেয়ার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে ইতিমধ্যেই। জানা গিয়েছে, আগামী ৮ অগস্ট নেতাজি ইনডোর স্টেডিয়ামে ঝুলনকে সংবর্ধনা দেয়া হবে বোর্ডের তরফে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে প্রায় ১০ লাখ টাকা মূল্যের পুরস্কার তুলে দেয়া হবে ঝুলনের হাতে।

সূত্রের খবর, ২৮ জুলাই বিকেলে দিল্লি থেকে কলকাতার বিমানে উঠছেন ভারতীয় ক্রিকেটার। তিনি আসার পর বাড়ির পরিস্থিতি স্বাভাবিক হয় কিনা, তা অবশ্য সময়ই বলবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!