• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ফারুকীর তত্ত্বাবধানে ঈদে একুশে টিভিতে সাত নাটক


বিনোদন প্রতিবেদক জুন ১১, ২০১৭, ০৬:২৬ পিএম
ফারুকীর তত্ত্বাবধানে ঈদে একুশে টিভিতে সাত নাটক

ঢাকা: আসছে ঈদ, আর ঈদ মানেই উৎসব! আর উৎসব মানেই টিভি-সিনেমায় পরিবারসহ সবচেয়ে সেরা অনুষ্ঠানটি উপভোগ করার প্রতিযোগিতা! আর এমন উৎসবকে বাড়িয়ে দিতে ভিন্নরকম আয়োজন নিয়ে আসছে দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। এবারের ঈদুল ফিতর উপলক্ষে সাত দিনে সাতটি গল্প নিয়ে আসছে সাতটি একক নাটকের সিরিজ বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’। 

জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে ও নির্দেশনায় নাটকের এই সিরিজটি পরিচালনা করবেন মোস্তফা কামাল রাজ, আদনান আল রাজীব, আশফাক নিপুন, হুমায়ূন সাধু, সরাফ আহমেদ জীবন, রেদোয়ান রনি, ইফতেখার আহমেদ ফাহমী, আশুতোষ সুজনের মত দেশের শীর্ষ পরিচালকেরা। বাংলালিংকের হেড কোয়ার্টার টাইগার্স ডেন-এ ১১ জুন এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রুপ এমইএসপি-এর ডিরেক্টর ইরেশ যাকের, বাংলালিংকের হেড অব কমিউনিকেশন্স এ কে রাহাত, মোস্তফা সরয়ার ফারুকী এবং বাংলালিংকের হেড অব মিডিয়া অপারেশন্স  মামুন অর রশীদ। 

নাটকগুলোর মূল চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রাহমান বাবু, আমজাদ হোসেন, ইরেশ যাকের সহ আরো অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। এরই মধ্যে তারা আমাদের দেশের বিনোদন শিল্পে অসামান্য অবদান রেখেছেন এবং বাংলাদেশী দর্শকদের কাছে তারা দারুণ জনপ্রিয়তাও অর্জন করেছেন। নাটকগুলো ঈদের সাত দিন ব্যাপী একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হবে। ছবিয়াল, গ্রুপ এমইএসপি ও ধ্বনিচিত্রের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিয়াল রি-ইউনিয়নের এই সাত নাটক।

‘ছবিয়াল’ দলের উদ্যোক্তা ও মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এমন আয়োজনে সাধুবাদ জানিয়ে বলেন, আমাদের নিজস্ব ঢঙে নির্মিত বাস্তববাদী ও প্রায়োগিক সৃষ্টির মাধ্যমে আমরা সবসময় দর্শকদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করেছি। বাংলালিংক ছবিয়াল ঈদ রি-ইউনিয়নে আমাদের সাথে থাকার জন্য আমরা বাংলালিংককে সাধুবাদ এবং ধন্যবাদ জানাচ্ছি। দর্শকরা নিশ্চয়ই এই নাটকগুলো দেখে অনেক মজা পাবেন এবং পুরো সিরিজের সাথে থাকবেন বলেই আমাদের বিশ্বাস। 

এ প্রসঙ্গে বাংলালিংকের হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স এ কে রাহাত বলেন, বাংলাদেশীদের অর্জন ও গর্বের বিষয়গুলো ফিরিয়ে আনার প্রচেষ্টায় বাংলালিংক সবসময় অগ্রগামী ছিল। এমনই একটি বিষয় হলো আমাদের বিনোদন শিল্পের উপযুক্ত আধেয়। বাংলালিংক ছবিয়াল রি-ইউনিয়ন তেমনই একটি উদ্যোগ হতে চলেছে, যা উপযুক্ত নাটকের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে এবং এর মাধ্যমে আমাদের বাংলাদেশী দর্শকরা আবারো ফিরে আসবেন বলে আমরা বিশ্বাস করি। এরকম একটি উদ্যোগের অংশ হতে পেরে বাংলালিংক গর্বিত এবং গ্রাহক কেন্দ্রিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক এরকমই অন্যান্য ধারার সব অনুষ্ঠান নিয়ে আসার ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় রাখবে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!