• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফিজিকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ০৯:৪৬ পিএম
ফিজিকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

ঢাকা: রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে মিয়ানমারকে ১৯-০ গোলে উড়িয়ে চতুর্থ রোলবল বিশ্বকেপের প্রি-কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক বাংলাদেশ। বিকেলে  ফিজিকে হারিয়ে ‘ডি’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুরুষ দল। এদিন পাত্তাই পায়নি দ্বীপ দেশটি। ওশেনিয়া অঞ্চলের এই দেশটিকে ৯-০ গোলে হারিয়ে টানা চার ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ।

চার ম্যাচের সবগুলোতে জিতে বাংলাদেশ পুরুষ স্কেটিং দলের সংগ্রহ ১২ পয়েন্ট। ম্যাচের শুরু কয়েক মিনিটের মধ্যেই চমৎকার নৈপূণ্য দেখিয়ে দ্বীন হোসেন হৃদয় পর পর দুই গোল করে দলকে এগিয়ে নেন। পুরো ম্যাচে হৃদয় চারটি, সোহাগ ও ওয়ালি ২টি করে এবং আরাফাত ১টি গোল করেন। এছাড়া সন্ধ্যার আগে এই ভেন্যুতে লাটভিয়া পুরুষ দল ৬-২ গোলে হারিয়েছে পাকিস্তান পুরুষ দলকে এবং সন্ধ্যায় ইংল্যান্ড নারী দলের কাছে ৩-১ গোলে হেরেছে ওমান নারী দল।

এদিকে শেখ রাসেল স্কেটিং কমপ্লেক্সে ‘ই’ গ্রুপে বেনিন নারী দল ৫-২ গোলে হারিয়েছে চীনের নারী দলকে। এই ভেন্যুতে ইংল্যান্ড নারী দল ১-০ গোলে হারিয়েছে থাইল্যান্ডকে। আর সন্ধ্যায় রুয়ান্ডা নারী দল না আসায় ওয়াকওভার পায় শ্রীলঙ্কান দল।

অন্যদিকে মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিকেলে তাঞ্জানিয়া ও মিশরের পুরুষদের দলের মধ্যকার ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়। তবে পরের ম্যাচে কেনিয়ার নারী দল ১৩-০ গোলে হারিয়েছে ইন্দোনেশিয়ার নারীদের। আর সন্ধ্যার ম্যাচে ইরানের পুরুষ দল ৬-১ গোলে হারিয়েছে উগান্ডাকে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!