• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফিরলেন কেভিন ও স্ট্রার্লিং, বাদ র‌্যানকিন


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০১৭, ০৪:৪৩ পিএম
ফিরলেন কেভিন ও স্ট্রার্লিং, বাদ র‌্যানকিন

ঢাকা: আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচে ওয়ানডে সিরিজে জন্য চূড়ান্ত স্কোয়ার্ড ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। ঘোষিত দলে ফিরলেন দুই অলরাউন্ডার কেভিন ও’ব্রায়েন ও পল স্ট্রার্লিং। তবে ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন পেস বোলার বয়েড র‌্যানকিন।

সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষে সিরিজে পিঠের ইনজুরিতে পড়েন র‌্যানকিন। ২০১৪ সাল থেকে আয়ারল্যান্ডের জার্সি গায়ে খেলা শুরুর করেন তিনি। এর আগে ইংল্যান্ডের হয়ে ১টি টেস্ট, ৭টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন তিনি। এরপর আইরিশদের হয়ে ৩৯টি ওয়ানডে ও ২৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন এ পেসার।

র‌্যানকিনের মত একই সমস্যায় ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের স্কোয়াডে জায়গা হয়নি ২১ বছর বয়সী লেগ-স্পিনার জ্যাকব মাল্ডারের।

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে হামস্ট্রিং ইনজুরিতে পড়েন ১০৭ ওয়ানডে ও ৫৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা কেভিন। আর ইন্টারকন্টিনেন্টাল কাপে খেলতে গিয়ে আঙ্গুলের ইনজুরি পড়েন ৭৮টি ওয়ানডে ও ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা স্ট্রার্লিং। অবশেষে সুস্থ হয়ে আবারো দলে ফিরলেন তারা।

আগামী ৫ ও ৭ মে ইংল্যান্ডের মাটিতে দু’টি ওয়ানডে খেলবে আয়ারল্যান্ড।

আয়ারল্যান্ড ওয়ানডে স্কোয়াড: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রি বলব্রিনি, পিটার চেজ, জর্জ ডকরেল, এড জয়সে, টিম মুরতাগ, এন্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাককার্থি, কেভিন ও’ব্রায়েন, নিয়াল ও’ব্রায়েন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থমসন, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়ং।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!