• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফিরেছেন তামিম, ১৪০ রান করতে পারবে ভিক্টোরিয়ান্স ?


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৪, ২০১৭, ০৮:১৭ পিএম
ফিরেছেন তামিম, ১৪০ রান করতে পারবে ভিক্টোরিয়ান্স ?

ঢাকা: চোটমুক্ত হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ১৪তম ম্যাচে মাঠে নেমেছেন তামিম ইকবাল। এই আইকনের ফেরার ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৪০ রানের টার্গেট দিয়েছে চিটাগাং ভাইকিংস।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ব্যাট করতে নেমে চিটাগাং ভাইকিংসকে দারুন সূচনা এনে দিয়েছেন দুই ওপেনার সৌম্য সরকার ও লুক রনকি। ৪৬ রানের জুটি গড়ে বিদায় নেন রনকি। সাইফ উদ্দিনের বলে এলবিডব্লিউ হয়ে বিদায়ের আগে ১৯ বলে ৩১ রান করেন এই কিউই ব্যাটসম্যান।

দলীয় ৮২ রানের সাঝঘরে ফেরেন আরেক ওপেনার সৌম্য সরকার। মোহাম্মদ নবীর বলে লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে বিদায়ের আগে ৩২ বলে ৩০ রান করেন তিনি। দিলশান মুনাবেরা ১৯ এবং সিকান্দার রাজা করেন ২০ রান করে আউট হন। শেষ পর্যন্ত মিসবাহ উল হক ও ক্রিস জর্ডানের সমান ১৬ রানের সুবাদে  নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৩৯ রান করে চিটাগং।

এদিন তামিম ফিরলেও, যথারীতি কুমিল্লার অধিনায়কের দায়িত্ব পালন করছেন আফগানিস্তানের সাবেক দলপতি মোহাম্মদ নবী। দুই দলের একাদশে কোন পরিবর্তন নেই।

চিটাগং ভাইকিংস: মিসবাহ উল হক (অধিনায়ক), সৌম্য সরকার, দিলশান মুনাবেরা, লুক রঞ্চি, এনামুল হক, সানজামুল ইসলাম, তানবীর হায়দার, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, সিকান্দার রাজা ও ক্রিস জর্ডান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: মোহাম্মদ নবী (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, আল-আমিন হোসেন, আরাফাত সানি, লিটন কুমার দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, রশিদ খান, মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো ও জশ বাটলার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!