• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
‘নাম্বার ওয়ান হিরো’

ফিল্মে সালমান শাহ ফিরে এসেছে (ভিডিও)


বাবুল হৃদয় মে ১৭, ২০১৮, ১২:৩১ পিএম
ফিল্মে সালমান শাহ ফিরে এসেছে (ভিডিও)

পোড়ামন-২ সিনেমায় সালমানশাহ সাজে সিয়াম

ঢাকা: তার অভিনয় আর স্টাইল দিয়ে বদলে দিয়েছিলেন ঢালিউড সিনেমার প্রেক্ষাপট তিনিই জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। তাকে উৎসর্গ করে ‘পোড়ামন ২’ এর প্রথম গান ‘তুমি নাম্বার ওয়ান হিরো’ প্রকাশ হল ঘোষণার একদিন আগে ১৬ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে। প্রকাশের পর নিউজ লেখা পর্যন্ত গানটি দেখেছেন ৩০,৮২৫ জন। গানটি ৩০ হাজার লাইক পেয়েছে। 

সিয়ামের ঠোঁটে ‘তুমি ছাড়া সবাই জিরো, তুমি নাম্বার ওয়ান হিরো’ গানটি দেখে সকলেই প্রশংসা করেছেন। এ দর্শক গানটি দেখে  লিখেছেন, প্রথম হিসেবে ভালোই করছে সিয়াম। জাস্ট ফাটাফাটি এতোদিন ছোট পর্দায় কাপিয়েছে,এখন বড় পর্দায় কাঁপাবে’।

আরেক জন লিখেছেন, গানটি দেখে কিছুক্ষণের জন্য মনে হল, বাংলাদেশ ফিল্মে সালমান শাহ ফিরে এসেছে। এভাবে আমরা প্রতিটি গানে সালমান শাহকে ফিরে পেতে চাই। চলচ্চিত্র বোদ্ধারা বলেছেন, এই লুক আর এই প্রানবন্ত অভিনয়ের জন্য সিয়াম ব্যাপক জনপ্রিয়তা পাবে।

‘পোড়ামন ২’-এর নতুন চমক ছিল পোস্টার. টিজার। এবার জাজ  মাতোলো ‘নাম্বার ওয়ান হিরো’ গানটি দিয়ে। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, গানটির কম্পোজিশন ও গেয়েছেন শিল্পী আকাশ।

বহুল আলোচিত সিনেমা ‘পোড়ামন ২’ ছবির টিজার প্রকাশ হয়েছে শনিবার। এর আগে ছবিটির পোস্টার ব্যাপক প্রশংসিত হয়েছে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পেতে পারে। ২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালনায় ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। সেই ছবিতে  প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। ছবিটি বেশ সাড়া জাগিয়েছিল। 

সেজন্য ছবিটির সিক্যুয়েল 'পোড়ামন ২' নিয়েও সবার আগ্রহ তুঙ্গে। ব্যতিক্রমী সব পোস্টারের জন্য ছবিটিকে ঘিরে দর্শকদের মাঝে কৌতূহল তৈরি হয়েছে। টিজার প্রকাশের পর বেশিরবাগ চলচ্চিত্রপ্রেমী ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। 

একদিন না পেরোতেই এক লাখের বার বেশি বার টিজারটি দেখা হয়েছে। এ বছর 'নূরজাহান' ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!