• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফুটবল দলের ম্যানেজার মৌসুমী, সঙ্গে রিয়াজ!


বিনোদন প্রতিবেদক মার্চ ৪, ২০১৭, ০৫:৫৬ পিএম
ফুটবল দলের ম্যানেজার মৌসুমী, সঙ্গে রিয়াজ!

ঢাকা: বাংলা সিনেমার বৈচিত্রময় চরিত্রাভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী। কাজের মেয়ে থেকে একেবারে লিডার হিসেবেও তাকে দেখা গেছে বিভিন্ন সিনেমায়। তবে এবারই প্রথম বাংলাদেশ নারী ফুটবল দলের ম্যানেজার হিসেবে দেখা যাবে মৌসুমীকে!

দেশের অন্যতম জনপ্রিয় নির্মাতা পি এ কাজল নতুন সিনেমা করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘আমরাও পারি’। বেশ ক’দিন ধরেই সিনেমাটি নিয়ে কথা হচ্ছিল। কিন্তু নারী ফুটবল দলের অনুমতি না মেলায় এতোদিন ঘোষণা দিতে পারেননি এই নির্মাতা। তবে নারী ফুটবল ফেডারেশন থেকে অনুমতি পাওয়ার পর এবার ছবিটি নিয়ে ঘোষণা দিলেন তিনি। আর এই ছবিতেই ফুটবল দলের ম্যানেজার হিসেবে দেখা যাবে মৌসুমীকে।

‘আমরাও পারি’ সিনেমার জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি গাজী সালাউদ্দিন ও মহিলা দলের চেয়ারম্যান মাহফুজা আকতার কিরণের কাছ থেকে লিখিত অনুমতি নিয়েছেন পি এ কাজল। মৌসুমীকে কেন্দ্র করে ছবিটিতে অভিনয় করবেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা রিয়াজও। আসছে মে মাস থেকে ছবির শ্যুটিংয়ে নেমে পড়তে চান নির্মাতা।  

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা অভিনয়শিল্পী রিয়াজ ও মৌসুমী। দুজনের জুটিবদ্ধ কাজ বেশি না হলেও যে’কটা কাজ করেছেন, তার সবগুলোই
সাফল্য পেয়েছে। ২০১১ সালের পর গেল ছয় বছরে তাদের একসঙ্গে দেখা না গেলেও পি এ কাজল তাদেরকে একসঙ্গে করছেন আবার।
  
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!