• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফুটবলে ভবিষ্যত খুঁজছেন গতিমানব বোল্ট


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৮, ২০১৮, ০৭:০২ পিএম
ফুটবলে ভবিষ্যত খুঁজছেন গতিমানব বোল্ট

ফাইল ছবি

ঢাকা: ট্র্যাক এন্ড ফিল্ড-এর রাজা কিংবদন্তী গতি তারকা উসাইন বোল্ট। জ্যামাইকান গতি দানব নিজেকে এমন এক উচ্চতায় নিয়ে গেছেন যেখানে কোন কিছুরই নাগাল পায় না অন্যরা, শুধু চেয়ে চেয়ে দেখতে হয়। অবসর নেয়ার পর পেশাদার ফুটবলার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছেন বোল্ট।

বোল্টের ইচ্ছা নিজের প্রিয় দল ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলার। ৩১ বছর বয়সী এই গতি তারকা সিডনি এক্সপ্রেসকে বলেছেন, ‘আগামী মার্চ মাসে ডর্টমুন্ডে ট্রায়াল দিতে যাব। আর সেখানেই নির্ধারিত হবে আমার ভবিষ্যত ক্যারিয়ার।

তারা যদি আমাকে পছন্দ করে তবে কিছু সময়ের জন্য আমার অনুশীলনের প্রয়োজন রয়েছে। যদিও এজন্য আমি কিছুটা নার্ভাস অনুভব করছি। কারন বিষয়টা ভিন্ন, এটা ফুটবল। এখানে মানিয়ে নিতে আমার কিছুটা সময় লাগবে। কয়েকটি ম্যাচ খেলার পরেই আর কোন অসুবিধা হবে না বলেই আমার বিশ্বাস।’

ডর্টমুন্ডের সাথে পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার প্রতিষ্ঠান পুমা। প্রতিষ্ঠানটি বোল্টের সাথেও কাজ করছে। বুন্দেসলিগা দলটিতে বোল্টের ট্রায়ালের ব্যবস্থা তারাই করে দিয়েছে। বোল্ট বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা আমার জীবনের অন্যতম বড় একটি স্বপ্ন।

তবে ডর্টমুন্ড যদি আমার খেলা পছন্দ করে তবে কঠোর অনুশীলনের মাধ্যমে আমি নিজেকে গড়ে তুলবো। ইতোমধ্যেই আমি ইউনাইটেডের সাবেক ম্যানেজার এ্যালেক্স ফার্গুসনের সাথে এ ব্যপারে আলোচানা করেছি। আমি যদি ফিট ও প্রস্তুত থাকি তবে তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!