• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফুরফুরে মেজাজে আনুশকা


বিনোদন ডেস্ক জুলাই ১২, ২০১৬, ০৫:১৫ পিএম
ফুরফুরে মেজাজে আনুশকা

‘পিকে’ ছবিতে আমির খানের বিপরীতে এবং ‘রবনে বানাদি জোরি’ ও ‘জাব তাক হে জান’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করে সফলতা অর্জন করেছেন আনুশকা শর্মা। এবার ‘সুলতান’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে সর্বোচ্চ সফলতা তুলে নিলেন এ অভিনেত্রী।

ঈদে মুক্তি পেয়ে ছবিটি বলিউড বক্স অফিসে ব্যবসা সফলতায় নতুন রেকর্ড তৈরি করেছে। এদিকে এর মাধ্যমে অনেক অল্প সময়ে বলিউডের তিন ক্ষমতাধর খানের সঙ্গে অভিনয় করার রেকর্ডও গড়লেন আনুশকা। সব মিলিয়ে বর্তমানে ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। ‘সুলতান’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসার বন্যায় ভাসছেন আনুশকা। এখানে একজন নারী কুস্তিগীর চরিত্রে অভিনয় করেছেন তিনি, যে কিনা একটা সময় পরিবার ও অনাগত সন্তানের জন্য কুস্তি ছেড়ে দেন।

ছবিতে ‘সুলতান’ চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। সাল্লুর সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে এমন সফলতায় বেজায় খুশি আনুশকা।

এ বিষয়ে তিনি বলেন, ‘সুলতান’ আমার ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক। কারণ শুধু ব্যবসা সফলতাই নয়, মানবিক মূল্যবোধের মেসেজও দিয়েছে ছবিটি। কুস্তিগীর চরিত্রে অভিনয় করাটা আমার জন্য চ্যালেঞ্জেরও ছিল। এক্ষেত্রে পরিচালক ও সালমান খানের শতভাগ সহযোগিতা পেয়েছি আমি। অনেক কিছু শেখাও হয়েছে সাল্লুর কাছে। অনেক ভালো মনের একজন মানুষ তিনি। আমি কৃতজ্ঞ তার প্রতি।


সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!