• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফুলবাড়িয়ায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


রকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ মে ২৪, ২০১৮, ১০:২৮ এএম
ফুলবাড়িয়ায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ময়মনসিংহ: জেলার ফুলবাড়িয়া উপজেলার পলাশীহাটা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মেহেদী হাসান বাবু নিখোঁজের দুই মাস ১৭ দিন পর মরদেহ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার রাত ১ টার দিকে উপজেলার কেশরগঞ্জ বাজারের একটি ঘরে মাটির নিচ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। আটক করা হয় তুষার ও আল আমিন নামে দুই বন্ধুকে।

পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, ত্রিভুজ প্রেমের কারণেই খুন হয় মেহেদী। প্রেম সংক্রান্ত বিরোধের জেরে গত ৬মার্চ দুপুরে মেহেদীর বন্ধু তুষার তাকে ডেকে নিয়ে উপজেলার কেশরগঞ্জ বাজারে একটি গুদাম ঘরে প্রথমে ঘাড়ে লাঠি দিয়ে আঘাত করে। পরে তার মুখ চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে তুষার।

এসময় তাকে সহযোগীতা করে আরেক বন্ধু আল আমিন। হত্যা শেষে ওই ঘরের মেঝেতে গর্ত করে মরদেহ পুতে রাখে দুই বন্ধু। পুলিশ বলছে তুষার ও আল আমিনকে আটকের পর তাদের তথ্যের ভিত্তিতেই মরদেহের অবস্থান শনাক্ত করা হয়।

এদিকে ছেলে হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন নিহত মেহেদীর পিতা প্রবাসী শাহজাহান। ছেলের মরদেহ মাটি খুড়ে উঠানোর সময় মেহেদির বাবা জানান, আমার ছেলে ৫ম শ্রেনী, ৮ম শ্রেণিতে জিপিএ ৫ এরপর এবছর এসএসসি পরীক্ষায জিপিএ ৫ পেয়েছে। এই ছেলেকে নিয়ে আমার অনেক আশা ছিল। আল আমিন আর তুষার আমার স্বপ্নকে হত্যা করেছে। আমি এই হত্যাকারীদের ফাঁসি চাই।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!