• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি মার্চ ১৭, ২০১৮, ০৩:৪১ পিএম
ফুলবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন

দিনাজপুর : জেলার ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (১৭ মার্চ) সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা চত্বর থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজার রহমান ফিজার (এমপি)-এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে ফুলবাড়ী সরকারি কলেজের আয়োজনে কলেজ চত্বরে বার্ষিক ক্রীড়া ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজার রহমান ফিজার (এমপি)। পরে সেখানে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস উপলক্ষে কেক কাটেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল রফিকুল ইসলাম, ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নজমুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ রকিবুল ইসলাম, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক আহসান হাবীব, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, প্রভাষক জসিম উদ্দিন, প্রভাষক সাইফুল ইসলাম থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব, আশরাফুল আলম ডাবলু প্রমুখ। পরিশেষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজার রহমান ফিজার (এমপি)কে কলেজের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর নজমুল হক।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!