• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে শ্রমিককে শ্বাসরোধে হত্যা


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি মার্চ ২, ২০১৮, ০৪:০২ পিএম
ফুলবাড়ীতে শ্রমিককে শ্বাসরোধে হত্যা

দিনাজপুর : জেলার ফুলবাড়ী উপজেলায় মেহেদী হাসান মুরাদ (১৬) নামের এক শ্রমিককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার স্থানীয় আলাদীপুর ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া এলাকায় একটি ভুট্টা খেতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার শিবনগর  ইউনিয়নের রাজারামপুর ভাটাপাড়া গ্রামের ভ্যানচালক হামিদুল ইসলামের ছোট ছেলে মেহেদী হাসান মুরাদ (১৬)। সে মির্জা গ্রুপ অব কম্পানির  জুটমিলের একজন শ্রমিক ছিল।

মেহেদী হাসান মুরাদ প্রতিদিনের ন্যায় শুক্রবার (২ মার্চ) সকালে রাতের ডিউটি শেষে তার মাসিক বেতনের পাওনা টাকা নিয়ে ফ্যাক্ট্ররি থেকে বেরিয়ে যায়। এর পর স্থানীয় আলাদীপুর ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া এলাকায় তার মুখে মাটি গুজে দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে একটি ভুট্টা খেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন ভুট্টা খেতে তার লাশ দেখতে পেয়ে থানায় জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মির্জা গ্রুপ অব কম্পানির জেনারেল ম্যানেজার ফেরদৌস আলম বলেন, মেহেদী অনেকদিন থেকে এখানে কাজ করে। সে প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে সকাল ৬টায় পর্যন্ত মিলে কাজ শেষে শুক্রবার সকাল সাড়ে ৬টায় তার বেতনের টাকা নিয়ে ফ্যাক্ট্ররি থেকে চলে যায়। এর পর সকাল ১০টায় এলাকাবাসী সূত্রে তার লাশ পাওয়া গেছে এমন খবর শুনতে পান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম ও অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব বলেন, মেহেদী হাসান মুরাদের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর মুখে মাটি গুজে দিয়ে তাকে হত্যা করা হয়েছে। এটি একটি হত্যাকাণ্ড, লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর  মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!