• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেনীতে বিপুল অস্ত্রসহ ৪ যুবলীগকর্মী আটক


ফেনী প্রতিনিধি জানুয়ারি ১, ২০১৭, ১২:২৭ পিএম
ফেনীতে বিপুল অস্ত্রসহ ৪ যুবলীগকর্মী আটক

ফেনীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ যুবলীগ নেতাকর্মীকে আটক করেছে ফেনীস্থ র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। শনিবার রাতে র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

র‌্যাব জানায়, শনিবার রাতে ফেনী সদর উপজেলার উত্তর শর্শদী গ্রামের মোক্তার বাড়ি এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে শর্শদী ইউনিয়নের সদস্য ও যুবলীগ নেতা মোর্শেদ আলম (৩০) তার ভাই যুবলীগকর্মী গোলাম হোসেন বাপ্পি (২৪) ও অপর যুবলীগকর্মী শেখ বাহাদুর বাক্কা (২০) কে আটক করে।

এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে মাদকদ্রব্যসহ তিনটি ওয়ানশুটার গান উদ্ধার করে। পরে তাদের দেওয়া তথ্য মতে, মোর্শেদ আলম ও গোলাম হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে আরো সাতটি এসবিবিএল বন্দুক, দুইটি ওয়ানশুটার গান, ১০৪ রাউন্ড গুলি, ১২ বোর কার্তুজের খালি খোসা, চার রাউন্ড গুলি, ৮২ বোতল ফেন্সিডিল, ২৭ বোতল বিদেশি মদ, ৯টি ক্যান ও ছয় বোতল বিয়ার এবং ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মোর্শেদ ওই এলাকায় একটি নিজস্ব বাহিনী গড়ে তোলে দীর্ঘদিন সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে যাচ্ছে।

একইদিন সন্ধ্যায় ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে যুবলীগকর্মী মোস্তাফিজুর রহমানকে আটক করে র‌্যাব। পরে তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুইটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, ৬ রাউন্ড ১২ বোর শর্টগানের কার্তুজ, ৪ রাউন্ড ৯ এমএম পিস্তলের গুলি ০৪ রাউন্ড এবং থ্রি নট থ্রি রাইফেলের ৩ রাউন্ড গুলিসহ উদ্ধার করে।

ফেনী ক্যাম্পের অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তারা দীর্ঘদিন থেকে এসব অস্ত্র তাদের হেফাজতে রেখে এলাকায় নানা অপকর্ম করছে। তাদের সন্ত্রাসী কার্যকলাপে এলাকার মানুষ জিম্মি হয়ে পড়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!