• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফের অপু বিশ্বাসের সঙ্গে রিয়াজ


বিনোদন প্রতিবেদক জুন ২০, ২০১৭, ০২:১৭ পিএম
ফের অপু বিশ্বাসের সঙ্গে রিয়াজ

ঢাকা: এই সময়ের তুমুল আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস। গেল প্রায় এক দশক ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছিলেন তিনি। তবে বেশীর ভাগ ছবিতেই তার বিপরীতে দেখা গেছে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানকে। দীর্ঘ বিরতির পর ফের অভিনয় ফিরছেন বর্তমান সময়ে তোলপাড় ফেলে দেয়া অপু বিশ্বাস। তবে এবার তার সঙ্গী চিত্রনায়ক রিয়াজ!

এরআগেও একাধিকবার চিত্রনায়ক রিয়াজের সঙ্গে জুটি বেধে সিনেমা করেছেন অপু বিশ্বাস। ২০১০ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শুভ বিবাহ’ ছবিতে এবং ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমির ‘বাজাও বিয়ের বাজনা’  ছবিতে অভিনয় করেছেন তারা। প্রায় অর্ধযুগ পর অপু-রিয়াজ একসঙ্গে হচ্ছেন! তবে এবার কোনো সিনেমায় নয়!

হ্যাঁ। একসঙ্গে হচ্ছেন রিয়াজ-অপু, তবে সেটা বিজ্ঞাপনে! দীর্ঘদিন পর আবারো পণ্যের দূত হলেন অপু ও রিয়াজ। এর মাধ্যমে শুধু বিজ্ঞাপনেই নয়, পুরোদস্তুর কাজে ফিরলেন অপু। নাভানা গ্রুপের কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করবেন অপু-রিয়াজ। তারা প্রতিষ্ঠানটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এ সময়ের মধ্যে বেশকিছু প্রচারণা উপকরণের মডেল হবেন। ঈদুল ফিতরের পর তারা ক্যামেরার সামনে দাঁড়াবেন। বিজ্ঞাপনগুলো নির্মাণ করবেন এস এম সালাউদ্দিন।এ 

সোমবার সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় রিয়াজ-অপু নাভানা গ্রুপের সকল প্লাস্টিক পণ্য, স্টোভ এবং কিচেন সিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন। এ সময় নাভানা গ্রুপের চেয়ারম্যান শফিউল ইসলাম কামালসহ বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!