• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফের ইয়াবাসহ জাবির কর্মচারী আটক


জাবি প্রতিনিধি আগস্ট ৩০, ২০১৮, ০৭:৫২ পিএম
ফের ইয়াবাসহ জাবির কর্মচারী আটক

জাবি : ফের ইয়াবাসহ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক কর্মচারীকে আটক করা হয়েছে। আটককৃত কর্মচারীর নাম বেলায়েত হোসেন বাবু। বুধবার (২৯ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় র‌্যাব-৪ নেতৃত্বে পরিচালিত মাদকবিরোধী অভিযানে তাকে আটক করা হয়। তিনি বিশ্ববিদ্যালয়ে পিয়ন পদে চাকরি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যার-৪ এর স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি আনিসুল করিম জানান, বুধবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ একজনকে আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আবদুস সালাম বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একজন পিয়নকে ইয়াবাসহ আটকের পর র‌্যাবের পক্ষ থেকে থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত ২১ আগস্ট ইয়াবাসহ জাবি শিক্ষকের গাড়ি চালকসহ বিশ্ববিদ্যালয়ের আরও দুইজন কর্মচারী আটক হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হলেও বর্তমানে তারা জামিনে আছেন। এদিকে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের একের পর এক মাদক সংশ্লিষ্টতায় উদ্বিগ্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকদার মো. জুলকারনাঈন বলেন, ‘চলমান মাদক বিরোধী অভিযানে গতরাতে জাবির এক কর্মচারীকে গ্রেপ্তারের খবর শুনেছি। মাদকের এই নীল ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে চলমান কঠোর পদক্ষেপ অব্যাহত রাখতে হবে।’

জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, ‘বিশ্ববিদ্যালয়ের একাধিক কর্মচারী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এই নিয়ে আমরা খুবই উদ্বিগ্ন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের মাদকের ব্যাপারে জিরো টলারেন্স দেখিয়ে এদের নির্মূল করা উচিত।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!