• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফের কিশোরগঞ্জ সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৮, ১০:৩০ এএম
ফের কিশোরগঞ্জ সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ আবার তিন দিনের সরকারি সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন।

সফরে নাগরিক সংবর্ধনা ও তার দীর্ঘদিনের আইন ব্যবসার কর্মস্থল কিশোরগঞ্জ জেলা বারের আইনজীবীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন।

এছাড়া বাড়িতে গিয়ে দীর্ঘ রাজনৈতিক জীবনের বন্ধুদের সঙ্গে কুশলবিনিময় করবেন। এর আগে তিনি পাঁচ দিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকার তিন হাওর উপজেলার উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধন করেন এবং নিজ পৈতৃক ভিটায় সময় কাটান।

সফর কর্মসূচি ও স্থানীয় প্রশাসনের সূত্রমতে, রাষ্ট্রপতি আবদুল হামিদ আজ সফরের প্রথম দিন তার শিক্ষা ও রাজনৈতিক জীবনের স্মৃতিবিজড়িত কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজ মাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি সার্কিট হাউসে জেলা আইনজীবী সমিতি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

সফরের দ্বিতীয় দিন আগামীকাল বেলা ১১টায় জজকোর্ট প্রাঙ্গণে আয়োজিত কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি।

একই দিন বিকালে তিনি তার রাজনৈতিক জীবনের সাথী কিশোরগঞ্জের প্রয়াত ১৬ ব্যক্তির বাড়িতে যাবেন এবং পরিবার পরিজনের সঙ্গে কুশলবিনিময় করবেন। শহরের খরমপট্টির নিজ বাসায় তার রাত যাপনের কথা রয়েছে। ১০ অক্টোবর বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ বঙ্গভবনের উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!