• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ছাত্রীকে শিক্ষকের কুপ্রস্তাব

ফের পরীক্ষা দিতে চাইলে রাত কাটাতে হবে


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ২১, ২০১৭, ০৩:২৪ পিএম
ফের পরীক্ষা দিতে চাইলে রাত কাটাতে হবে

প্রতিকী ছবি

ঢাকা : আমি এখনো অবিবাহিত, ফ্রেস! ফের পরীক্ষা দিতে চাইলে আমার সঙ্গে রাত কাটাতে হবে। এভাবেই ভারতের নাগপুরের পলিটেকনিক কলেজে এক ছাত্রীকে প্রকাশ্যে কুপ্রস্তাব দেন এক শিক্ষক। কুপ্রস্তাব দেয়া ওই শিক্ষকের নাম অমিত গানভী। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, নকল করতে গিয়ে ধরা পড়েছিলেন ওই ছাত্রী। আর এ অভিযোগে ওই ছাত্রীর পরীক্ষা হলের টিকিট, মোবাইল, আইডি কার্ড বাজেয়াপ্ত করেন শিক্ষক অমিত। সেগুলো ফিরিয়ে দিতে অনুরোধ করলে ওই শিক্ষক ছাত্রীকে তার সঙ্গে রাতে থাকার প্রস্তাব দেন বলে অভিযোগ।

ওই ছাত্রীর অভিযোগ, তার সঙ্গে রাত না কাটালে পরীক্ষা হলের টিকিট এবং গুরুত্বপূর্ণ নথি ফিরিয়ে না দেয়ার হুমকি দেন অমিত স্যার।

ঘটনাটি গত ১৩ এপ্রিলের। নাগপুরের ধর্মপীঠ পলিটেকনিক কলেজে পরীক্ষার সিট পড়েছিল ওই ছাত্রীর। অমিত ছিলেন ওই হলের গার্ড। পরীক্ষা চলাকালীন নকল করার সময় ধরা পড়েন ওই ছাত্রী। পরে ওই ছাত্রীর হল টিকিট, মোবাইল, আইডি কার্ড সবই বাজেয়াপ্ত করে নেন ওই শিক্ষক। ওই ছাত্রী প্রতিবাদ করতে গেলে অমিত তাকে কুপ্রস্তাব দেন। তার সঙ্গে রাত না কাটালে নথি ফিরিয়ে দেবেন না বলে হুমকি দেন। এর পরেই সমস্ত ঘটনা কলেজের অধ্যক্ষকে জানান ওই ছাত্রী।

ওই ছাত্রী পুলিশকে বলেন, আমি বার বারই তাকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, উনি আমার বাবার বয়সী। কিন্তু উনি আমাকে বলেন, তিনি এখনও অবিবাহিত এবং ফ্রেশ। এই ঘটনা জানাজানি হতেই উত্তেজনা ছড়ায়। শিবসেনা এবং যুব ক্রান্তির সদস্যরা কালি মাখিয়ে দেয় ওই শিক্ষকের মুখে।

আম্বাজারি থানার ইনস্পেক্টর অতুল সনবিস জানান, বৃহস্পতিবারই যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে। সূত্র: আনন্দবাজার।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!