• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফের পেছালো ফারুক হত্যা মামলার চার্জ গঠনের তারিখ


টাঙ্গাইল প্রতিনিধি মার্চ ১৫, ২০১৭, ০৭:৪৬ পিএম
ফের পেছালো ফারুক হত্যা মামলার চার্জ গঠনের তারিখ

টাঙ্গাইল: ফের পেছালো আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে চার্জ গঠনের (অভিযোগ গঠন) তারিখ। এ নিয়ে চতুর্থবারের মতো চার্জ গঠনের তারিখ পেছালো।

বুধবার (১৫ মার্চ) আসামীদের বিরুদ্ধে চার্জ গঠনের দিন ধার্য্য ছিলো। হত্যা মামলার আসামী আমানুর রহমান খান রানা এমপি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে অসুস্থ হওয়ার কারণে কাশিমপুর কেন্দ্রিয় কারাগার থেকে টাঙ্গাইল আদালতে পৌঁছাতে পারেননি।

মামলায় জামিনে থাকা ৩ আসামী ও হাজতী ৩ আসামীর জন্য হাজিরা দাখিল করা হয়। টাঙ্গাইলের অতিরিক্ত প্রথম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর আহমেদ আসামীদের বিরুদ্ধে আগামী ২৪ এপ্রিল অভিযোগ গঠনের পরবর্তী দিন ধার্য্য করেছেন।

প্রসঙ্গত, বিগত ২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের গুলিবিদ্ধ লাশ তার বাসার সামনে থেকে উদ্ধার করা হয়। ঘটনার তিন দিন পর তার স্ত্রী নাহার আহমেদ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা পুলিশের তদন্তে এই হত্যাকান্ডের সঙ্গে এমপি আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইয়ের জড়িত থাকার বিষয়টি উঠে আসে। এমপি রানা ও তার ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ আদালতে অভিযোগপত্র জমা দেয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!