• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ফের বিয়ে করেছেন অপি করিম


বিনোদন প্রতিবেদক জুলাই ২১, ২০১৬, ০৫:৪৪ পিএম
ফের বিয়ে করেছেন অপি করিম

নির্মাতা এনামুল করিম নির্ঝর এবং অভিনেত্রী অপি করিম। পরিচালক এবং অভিনেত্রী হিসেবে নয়, নির্ঝর-অপির সম্পর্ক গড়ে ওঠে স্থাপত্য শিল্পকে কেন্দ্র করে। গত সাত মাসে সেই সম্পর্ক পরিণয়ে গড়ায়। খুব গোপনে ঈদের দিন (৭ জুলাই) বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

জানা গেছে, বিয়ের পর পরই অপি করিম স্বামী নির্ঝরের বাসায় সংসার গুছিয়েছেন। পরিকল্পনা নেই বড় কোনও আনুষ্ঠানিকতারও।

আর এ বিয়েতে উপস্থিত ছিলেন, নির্ঝরের বোন-দুলাভাইসহ কাছের আরও দুই একজন। বিয়ের খবরটি নির্ঝরের কাছের বেশ কয়েকজন নিশ্চিত করেছেন। জানিয়েছেন, গেল ৭ জুলাই দুপুরে নির্ঝর-অপি তাৎক্ষণিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন। এবং সেদিনই এশার নামাজের পর ধানমন্ডির একটি মসজিদের অফিস কক্ষে কাজীর উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিকে এমন সুখবরের বিষয়ে তাদের দু’জনের একজনেরও মন্তব্য পাওয়া যায়নি। কারণ, দুজনেই আজ (বৃহস্পতিবার) সকালে ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়েছেন বলে জানা গেছে। মুঠোফোন বন্ধ, ফেসবুক-ভাইবারে যোগাযোগ করেও তাদের কোনও সাড়া পাওয়া যায়নি।

‘আহা!’ চলচ্চিত্রের নির্মাতা এনামুল করিম নির্ঝরের এটা তৃতীয় বিয়ে। ২০১১ সালের ৩ এপ্রিল মডেল তানজিকার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। রুদ্র নামে তার একটি পুত্রসন্তান আছে।

এদিকে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপি করিমের বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। বিচ্ছেদের পর ২০১১ সালে ফের বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে। অপিরও এটি তৃতীয় বিয়ে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!