• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফের সংসার ভাঙার গুঞ্জন তিন্নির


বিনোদন প্রতিবেদক জুলাই ২৫, ২০১৬, ০৪:২১ পিএম
ফের সংসার ভাঙার গুঞ্জন তিন্নির

মিডিয়া ক্যারিয়ারে বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। বিয়ে, সংসার ভাঙা ও নেশা করার কারণে অনেকদিন ধরেই তার নামের পাশে বিতর্কের তকমা জুড়ে আছে। বলা হচ্ছে এক সময়ের আলোচিত মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নির কথা। অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অনেকটা আড়ালেই ছিলেন তিনি। কোথায় আছেন কি করছেন তিন্নি এসব জানা যায়নি।

তবে গেল বছর থেকে মিডিয়ায় নতুন কয়েকটি নাটকে অভিনয়ের মাধ্যমে সরব হওয়ায় ফের খোঁজ মিলে তার। সে সঙ্গে ২০১৪ সাল থেকে নতুন করে আদনান হুদা সাদ নামের এক তরুণের সঙ্গে সংসার করছেন এমন খবরও বেরিয়ে আসে। গত বছর অক্টোবরে সাদের সঙ্গে সংসার করার বিষয়টি নিশ্চিত করেন তিন্নি নিজেই। এরপর আবারও খবরের শিরোনাম থেকে বিচ্ছিন্ন তিনি। তবে লাপাত্তা থাকলেও ফের তার সংসার ভাঙার কথা শোনা যাচ্ছে। দুবছরের বেশি সময় ধরে এক ছাদের নিচে বাস করলেও ঘনিষ্ঠ সূত্রের দাবি, এ মুহূর্তে আলাদাভাবেই থাকছেন তিন্নি-সাদ।

বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ত্রীর বিরুদ্ধে কিছু অভিযোগ তুলেন সাদ। ইচ্ছেমতো বাড়ির বাইরে রাত কাটানো, মেয়ে আরশীর খোঁজ খবর না রাখা- এসব অভিযোগই করেন তিনি। শুধু তাই নয়, তার এক বন্ধুর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোর কথাও স্ট্যাটাসে বলেন সাদ। সাদের বক্তব্যের সত্যতা জানতে তিন্নির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিন্নি তার মোবাইল ফোনটি বন্ধ করে রেখেছেন। তবে গতকাল ফেসবুকে সংসার ভাঙন সংক্রান্ত একটি সংবাদের লিঙ্ক শেয়ার করে তিনি লিখেছেন, ‘গুজব আমার পিছু ছাড়ছে না’।

এদিকে কিছুদিন আগে ফেসবুকে সাদের সঙ্গে তিন্নির পোস্ট করা এক ছবির ক্যাপশন ‘মিস ইউ’ অন্তত তাদের দূরত্বের কথাই প্রকাশ পায়। এ বিষয়ে সাদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করে তার কোন সাড়া মেলেনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!