• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফেরদৌস আহমেদের স্মরণে মক্কায় শোকসভা


নিউজ ডেস্ক ডিসেম্বর ২৫, ২০১৭, ০২:২০ পিএম
ফেরদৌস আহমেদের স্মরণে মক্কায় শোকসভা

মক্কা: সৌদি আরবের মক্কায় কক্সবাজার জেলা বিএনপির সদস্য ও রামু উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান এম এম ফেরদৌস আহমেদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল করা হয়েছে।

প্রবাসী রামু উপজেলা বিএনপি সৌদি আরব শাখা এই শোকসভার আয়োজন করে।

গত ২১ ডিসেম্বর মক্কা নগরীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ শোকসভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা বেলাল উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী রামু উপজেলা বিএনপির সভাপতি ফরিদুল আলম। সঞ্চালনা করেন জাহেদুল ইসলাম বাবু ও হানিফ হেলালী।

এতে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জহির আহমেদ। প্রধান আলোচক ছিলেন নুরুল কবির চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন শহিদুল্লাহ মাস্টার, আবুল কালাম ও মোজাম্মেল হোসেন মিলন।

অনুষ্ঠানে বক্তব্য দেন কলিম উল্লাহ করিম, দেলোয়ার, এইচ এম পারভেজ মৃধা, নাছির শহিদুল ইসলাম, কাশেম হারুন, হামিদুল হক হামিদ ও তৌহিদুল আলম।

আরো উপস্থিত ছিলেন জাকির হোসেন ভূইয়া, গাজী কামাল, শহিদুল ইসলাম, মইনুল ইসলাম লিঠু, নূর হোসেন, রুহুল হাকিম, জানে আলম ও বদি আলম।

প্রধান অতিথির বক্তব্যে জহির আহমেদ বলেন, এস এম ফেরদৌস আহমেদ কক্সবাজারের গণমানুষের নন্দিত নেতা ছিলেন। সব সময় দেশ ও দশের জন্য কাজ করে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে কক্সবাজারবাসীর অপূরণীয় ক্ষতি হয়েছে।

শোক সভায় এস এম ফেরদৌসের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আবুল হোসেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!