• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘ফেরা’ নাটকে ইমন-মিলি


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৬, ১২:৪৬ পিএম
‘ফেরা’ নাটকে ইমন-মিলি

ইমন এবং ফারহানা মিলি দু’জনই আলাদাভাবে চলচ্চিত্রে অভিনয় করেছেন। কিন্তু ছোটপর্দায় এখনো দর্শক তাদেরকে একসঙ্গে অভিনয়ে দেখেননি। তাজু কামরুলের নির্দেশনায় ইমন ও ফারহানা মিলি অভিনয় করেছেন বিশেষ নাটক ‘ফেরা’তে।

এতে চিত্রনায়ক রবিন খানের ভূমিকায় অভিনয় করেছেন ইমন এবং রবিন খানের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। গত ৯ ও ১০ নভেম্বর রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউজে ‘ফেরা’ নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটির মূল বিষয়বস্তু প্রসঙ্গে পরিচালক তাজু কামরুল বলেন,‘ যেকোন কাজই যদি কেউ আন্তরিকতা নিয়ে মনোযোগ দিয়ে করেন তাহলে তার জীবনে সাফল্য আসবেই-এটাই হচ্ছে নাটকের মূল বিষয়বস্তু।’

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন,‘ নাটকটির বিষয়বস্তু আমার কাছে খুব ভালোলেগেছে। তাছাড়া ফারহানা মিলির মনপুরা সিনেমাতে তার অভিনয় দেখে আমি মুগ্ধ হয়েছিলাম। তারসঙ্গে কাজ করেও খুব ভালোলেগেছে। সত্যি বলতে কী দু’জন শিল্পীই যখন কাজের প্রতি আন্তরিক হন তখন একটি কাজ পরিশেষে খুব ভালো দাঁড়ায়। ফেরা কাজটি তেমনই একটি কাজ।’

ফারহানা মিলি বলেন, ‘নাটকের গল্প, সংলাপ বেশ ভালোলেগেছে। কাজটি দর্শকের ভালোলাগবে আশাকরি।’ আকাশ রঞ্জন রচিত ‘ফেরা’ নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানালেন পরিচালক তাজু কামরুল।

সোনালীনিউজ/ঢাকা/আরসি/এমটিআই

Wordbridge School
Link copied!