• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফেল করায় জেএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা


মুন্সীগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৯, ২০১৬, ১০:০৫ পিএম
ফেল করায় জেএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে ফেল করায় আসমা আক্তার নামে এক জেএসসি পরিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে পরীক্ষার ফলাফল জানার পর বাসায় গিয়ে ওই পরীক্ষার্থী আত্মহত্যা করে বলে জানিয়েছে পুলিশ। আসমা উপজেলার মাশাখোলা গ্রামের ভ্যান চালক আ. বাসেরের মেয়ে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, আসমা এবছর মজিদপুর দয়হাটা কেসি ইনস্টিটিউশন থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। সে জেএসসি পরীক্ষায় একটি বিষয়ে অকৃতকার্য হয়। অভাবের সংসারে দরিদ্র পিতার কষ্টার্জিত অর্থে লেখাপড়া করে পাস না করার বিষয়টি আসমা মেনেনিতে পারেনি। এ কারনে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরে পরিবারের লোকজন তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। বিকেলে লাশ পুলিশ হেফাজতে নিয়ে আসা হয় বলেও জানান তিনি।

মজিদপুর দয়হাটা কেসি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক পরিমল দাস(ভারপ্রাপ্ত) জানান, জেএসসি পরীক্ষায় ফেল করে আত্মহত্যা করেছে আসমা। বিষয়টি খুবই দু:জনক।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়।

ফিকেটসোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!