• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফেসবুকে ঘোষণা দিয়ে তমা’র আত্মহত্যার চেষ্টা


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৯, ২০১৭, ০২:০৮ পিএম
ফেসবুকে ঘোষণা দিয়ে তমা’র আত্মহত্যার চেষ্টা

ঢাকা: মাস কয়েক আগে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আত্মহত্যার ঘোষণা দিয়ে গলায় দরি দেন বিতর্কিত মডেল ও আইটেম কন্যা জ্যাকুলিন মিথিলা। আর তাকেই অনুসরণ করে এবার একইভাবে আত্মহত্যার চেষ্টা করলেন বড়ো পর্দার অভিনেত্রী শাহলা ইসলাম তমা।

১৮ এপ্রিল ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন অভিনেত্রী তমা। পারিবারিক কলহের কারণেই মঙ্গলবার রাতে ঘুমের ট্যাবলেট, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তমা। তারআগে ফেসবুকে এই অভিনেত্রী আত্মহত্যার বিভিন্ন সামগ্রীর ছবি পোস্ট করেন।

শুধু তাই না, ছবির সঙ্গে শাহজাহান সম্রাট নামের একজনকে এই অবস্থার জন্য দায়ি করেন। ফেসবুকে তমা লিখেন, আমাকে কারো লাগবে না। কিন্তু অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো থেকো তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।’

এরপর ফেসবুকে তিনি আরো লিখেন, প্রথমে দুই ধরণের ঘুমের ট্যাবলেট, এবং তারপর হারপিক আর এখন স্যাভলন খাচ্ছি। এইবার আর আমাকে কে আটকায়। আমার প্রতি সবার ভালোবাসা শেষ হয়ে গেছে। জীবনের জন্যে চলে যাচ্ছি। আমার আজকের এই পজিশনের জন্য শাহজাহান সম্রাট আর তার পরিবার দায়ী।

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তমা। অভিনয় করে আয়না কাহিনী, জটিল প্রেম, পোড়ামন, প্রেম করব তোমার সাথে, সর্বনাশা ইয়াবা ও পুড়ে যায় মন চলচ্চিত্রে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!