• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফোন নম্বর বলে দেবে আপনার ভবিষ্যৎ


লাইফস্টাইল ডেস্ক মার্চ ১৩, ২০১৭, ০১:৩৩ পিএম
ফোন নম্বর বলে দেবে আপনার ভবিষ্যৎ

ঢাকা: কী শিরোনাম পড়ে ঘাবরে গেলেন! ভাবছেন আমরা সত্যি বলছি কি না? না আমারা মিথ্যা বলছি না। নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্ব বিদ্যা এমনি একটি তথ্য দিয়েছে। আমাদের চারপাশে ঘিরে সংখ্যারা আমাদের সম্পর্কে অনেক কিছুই বলে। এমনকি, এই সংখ্যাগুলির যথাযথ বিশ্লেষণ থেকে ভবিষ্যৎও জানা যায়!

নিউমেরোলজিবীদরা জানান, আমাদের টেলিফোন নম্বর বিশ্লেষণ থেকে ভবিষ্যৎ জানা যায়। এক্ষেত্রে প্রথমে একটি সহজ অঙ্ক কষে নিতে হবে, তার পর জানা যাবে ভাগ্য।

চলুন তাহলে জানা যাক কিভাবে ফোন নম্বর থেকে ভাগ্য জানতে পারি- প্রথমে আপনার এগারো ডিজিটের ফোন নম্বরের শেষ চারটি সংখ্যাকে নিন। কারণ এই সংখ্যগুলিই আপনার একান্ত নিজস্ব। এবারে ওই চারটি সংখ্যার যোগফল বের করুন। অর্থাৎ আপনার ফোন নম্বরের শেষ চার ডিজিট যদি ৪৪৩৩ হয়ে থাকে, তা হলে ৪+৪+৩+৩ করতে হবে। এবারে যে যোগফল বেরবে করি এক সংখ্যার হয়, তাহলে আপনার কাজ শেষ।

কিন্তু, যদি দুই টিজিটের উত্তর আসে (অর্থাৎ ৪+৪+৩+৩= ১৪ হয়), তবে সেই সংখ্যা দু’টিকেও যোগ দিন (অর্থাৎ ১+৪= ৫)। এই যোগফলটিই হবে আপনার অভিষ্ট সংখ্যা।

এবারে দেখে নেওয়া যাক, কী জানায় এই যোগফল সম্পর্কে।
* ৯ যোগফল হলে তিনি চিকিৎসক হিসেবে হতে পারেন। ওষুধের ব্যবসাতেও তার উন্নতির যোগ রয়েছে। তবে এই সংখ্য অনেক সময়েই কিছুটা পতন ডেকে আনে।   

* ৮ একটি অতি রহ্স্যময় সংখ্যা। তবে, এই সংখ্যা যার, তিনি উচ্চাভিলাষী। আবার এই সংখ্যা অনেকেকে আধ্যাত্মিক দিকে ঠেলেও নিয়ে যায়।

* ৭ যোগফল হলে তিনি আধ্যাত্মিক দিকে পা বাড়িয়েই থাকেন, বুঝতে হবে।

* ৬ যাদের যোগফল, পারিবারিক ব্যক্তিত্বের পক্ষে ভাল। জীবনের একটা বড় অংশ কাটবে প্রাণখোলা আড্ডা দিয়ে।

* যোগফল ৫ হলে বুঝতে হবে, তিনি অ্যাডভেঞ্চার-প্রিয় লোক। ভ্রমণে বিশেষ উৎসাহী। এদের পারিবারিক জীবন তেমন সুখের হয় না। জীবন যাপনে শৃঙ্খলার অভাব থাকে এদের।

* ৪ যোগফল যার, তিনি ধীরস্থির ব্যক্তি। তার উপরে অনেকেই নির্ভর করতে চাইবেন। এমন মানুষ ব্যাঙ্ক, হিসাবরক্ষক সংস্থা ইত্যাদিতে খ্যাতির সঙ্গে কাজ করতে পারবেন।

* ৩ যোগফল হলে আপনি সৃজনশীল মানুষ। শিল্পী, সংগীতশিল্পী প্রমুখের জন্য এই সংখ্য শুভ। লেখকদের ফোন নম্বর থেকে এই যোগফল পাওয়া গেলে, তাদের উন্নতির যোগ রয়েছে ধরতে হবে।

* ২ যোগফল হলে আপনি খুবই রোম্যান্টিক স্বভাবের মানুষ। অন্যের কাচ থেকে সহযোগিতা আশা করেন। সেলস জব বা এজেন্সি ব্যবসায় আপনার উন্নতি সম্ভব।

* ১ যোগফল হলে আপনি বেশ শক্তিশালী ব্যক্তিত্ব। অন্যকে প্রভাবিত করার ক্ষমতা আপনার প্রচুর পরিমাণে রয়েছে। অপনার ব্যবসা-ভাগ্য দারুণ। অন্য পেশাতেও আপনার উন্নতির যোগ রয়েছে। সূত্র: এবেলা।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!