• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফোনে ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৫


সাতক্ষীরা প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৭, ১২:৩১ পিএম
ফোনে ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৫

সাতক্ষীরা: এক নারীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে গত রবিবার রাতে সদর উপজেলার ছয়ঘরিয়ার সিরাজের ইটভাটায় নিয়ে ধর্ষণ করার অভিযোগে ১০ জনকে আসামি করে মামলা করেন ওই নারী।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার দেবনগর গ্রামের জামের আলির ছেলে তরিকুল ইসলাম (২৫), একই গ্রামের করিম বক্সের ছেলে ইদ্রিস আলি (২০), বাঁশঘাটা গ্রামের কোরবান আলির ছেলে আলামিন (২২), বেতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবিরুল ইসলাম (২৭) ও দেবনগর গ্রামের রঞ্জনের ছেলে সঞ্জয় (২৫)।

মামলার এজাহারের বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, ওই নারী মনোহরির মালামাল বিক্রি করেন। মালামাল বিক্রয়ের সূত্র ধরে তরিকুল ইসলামের কাছে তার এক হাজার টাকা পাওনা হয়। কিন্তু তরিকুল পাওনা টাকা দিতে টাল বাহানা করেন। এক পর্যায়ে গত রবিবার টাকা দেওয়ার কথা বলে মোবাইলে ফোন করে ওই নারীকে কদমতলা ব্রিজের কাছে আসতে বলেন তরিকুল। সেখানে গেলে তাকে ভ্যানে করে ছয়ঘরিয়ার সিরাজের ইটভাটার কাছে যেতে বলেন।

তার কথা মত সেখানে গেলে ওই নারীকে রাস্তা থেকে ধরে ভাটার ইটকাটার রুমে নিয়ে তরিকুলসহ ছয়জন ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারীর চিৎকারে টহল পুলিশ তাকে উদ্ধার এবং কবিরুলকে আটক করে।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে আটক কবিরুলের দেওয়া তথ্যে পুলিশ সোমবার সারাদিন অভিযান চালিয়ে আরো চারজনকে গ্রেপ্তার করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!