• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়নশিপ

ফয়েল বিভাগে সোনা জিতলেন মিজানুর


ক্রীড়া প্রতিবেদক মার্চ ৭, ২০১৭, ০৮:৪১ পিএম
ফয়েল বিভাগে সোনা জিতলেন মিজানুর

ঢাকা: দ্বিতীয়বারের মতো আয়োজিত জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়নশিপের তৃতীয় দিনে পুরুষ একক ফয়েল বিভাগে স্বর্ণপদক জিতেছেন বাংলাদেশ আনসারের মিজানুর রহমান। রৌপ্য পেয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রবিউল আহমেদ। যৌথ্যভাবে তাম্র পদক জিতেছেন আনসারের রেজাউল করিম ও নেফাউর রহমান।

সোমবার (৭ মার্চ) দ্বিতীয় দিনে মহিলা সেভার একক ক্যাটাগোরীতে স্বর্ণ পদক জয় করেন বাংলাদেশ আনসারের অঞ্জলি গোস্বামী। একই বিভাগে রৌপ্য জয় করেন বাংলাদেশ নৌবাহিনীর ফাতেমা আক্তার। আর যৌথ্যভাবে ব্রোঞ্জ পদক পেয়েছেন বাংলাদেশ আনসারের ফারজানা ইয়াসমিন নিপা ও বাংলাদেশ নৌবাহিনীর কায়ফা বেগম।

রোববার (৫ মার্চ) মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশনের ব্যবস্থাপনায় শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী দ্বিতীয় জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়নশিপ-২০১৭।

এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ আনসার, ঢাকা কমার্স কলেজ, মিরপুর ক্লাব, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অংশ নিচ্ছে। সাতটি দল থেকে ছেলে ও মেয়ে মিলিয়ে মোট দুইশত খেলোয়াড় অংশ গ্রহন করছে প্রতিযোগিতায়।

আগামী বৃহস্পতিবার (৯মার্চ) শেষ হবে এই চ্যাম্পিয়নশিপ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!