• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বই কিনতে নিয়ে গিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৩


ঠাকুরগাঁও প্রতিনিধি ফেব্রুয়ারি ১৭, ২০১৮, ১২:১০ পিএম
বই কিনতে নিয়ে গিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: বিশ্বাসের ঘর চুরি হলে, তা যে কতটা ভয়ানক হতে পারে তা চিন্তাও দুরূহ! ঠিক তেমনি একটি ঘটনার শিকার হয়েছে ঠাকুরগাঁওয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। সারাটা ওই দাগ বয়ে বেড়াতে হবে তাকে! 

বই কেনার নাম করে ওই ছাত্রীকে বাজারে নিয়ে যায় পঞ্চাশোর্ধ তারই এক আত্মীয়। বাড়ি ফেরার পথে ওই আত্মীয়সহ কয়েকজন তাকে দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কফিল উদ্দীন জানান, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মামলা দায়েরের পর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলেন- সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভুল্লী বাজার এলাকার আব্দুল আজিজ (৫৫), আব্দুল কুদ্দুস (৪৫) ও বাবুল (৫৫)।

মামলার বরাত দিয়ে ঐ পরিদর্শক আরো বলেন, ৮ ফেব্রুয়ারি বই কেনার জন্য বাড়ি থেকে ওই ছাত্রীকে সঙ্গে করে নিয়ে ভুল্লী বাজারে যান তার এক নিকটাত্মীয়। সন্ধ্যায় ফেরার পথে ওই আত্মীয়, তার বন্ধু লতিফ ও রমজান আলী আরাজি কেশুরবাড়ি গ্রামের সিনাকুর পুকুরের ধারে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

তিনি আরো বলেন, ঠাকুরগাঁও সদর হাসপাতালে ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ঘটনার সাথে জড়িত আরো তিন আসামিকে ধরার চেষ্টা করছে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!