• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বকুল হত্যা মামলার মূল আসামি গেপ্তার, হত্যার দায় স্বীকার


পাবনা প্রতিনিধি এপ্রিল ২৭, ২০১৭, ১০:৫৭ এএম
বকুল হত্যা মামলার মূল আসামি গেপ্তার, হত্যার দায় স্বীকার

পাবনা: জেলার শালগাড়িয়া রেলপাড়া এলাকায় চাঞ্চল্যকর সৌদি প্রবাসী বকুল সরকার (৪০) হত্যা মামলার প্রধান আসামী শামীল মোল্লাকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তার শামীল মোল্লা জেলার আতাইকুলা থানার পুস্পপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন সে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, হত্যাকান্ডের পর ঢাকায় পালিয়ে যায় শামীল। মঙ্গলবার রাতে সে ঢাকা থেকে পাবনার উদ্দেশ্যে রওনা হয়েছে-এমন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে পুলিশের একটি দল শহরের বাস টার্মিনাল এলাকায় অবস্থান নেয় এবং তাকে গ্রেপ্তার করে। পরে সে পুলিশের কাছে বকুলকে হত্যা কথা স্বীকার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডের ঘটনাস্থলের পাশে পাবনা বন বিভাগের বাগান থেকে রক্তাক্ত তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এদিকে বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত শামীল মোল্লা পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেষ্ট রেজাউল করিমের আদালতে হত্যাকান্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলব জবানবন্দি দিয়েছে। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যায় সৌদি প্রবাসী বকুল সরকারকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী ছুম্মা বেগম বাদী হয়ে অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত বকুল সরদার সৌদি আরবে থাকতেন। মাঝে মধ্যে দেশে আসা-যাওয়া করতেন। বছর খানেক আগে দেশে ফিরে জমিজমা দেখাশোনা করছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!