• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বক্তব্য প্রত্যাহার করতে হবে ফখরুলকে


চট্টগ্রাম প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০১৭, ০৬:২৬ পিএম
বক্তব্য প্রত্যাহার করতে হবে ফখরুলকে

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার ও জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ‘বিএনপি নেত্রী দেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট-দুর্নীতি করার পরও খালেদা জিয়ার পক্ষ হয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভন উক্তি করার সাহস কিভাবে পায়।তার কটুক্তিমূলক বক্তব্যে আমরা স্তম্ভিত। ২৪ ঘণ্টার মধ্যে এই বক্তব্য প্রত্যাহার না করলে জনগণই এর বিচার করবে।’

শনিবার(৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা স্মৃতিসৌধ মাঠে পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম খালেদা জিয়া এবং তারেক জিয়ার দুর্নীতি ঢাকতেই এ মিথ্যাচার করছেন। কিন্তু এভাবে দুর্নীতি থেকে পার পাওয়ার কোন সুযোগ নেই। আইন সকলের জন্য সমান। আইনের কাটগড়ায় দাঁড়িয়ে যদি নির্দোষ প্রমাণ করতে পারেন তবেই পার পাবেন। যদি প্রমাণিত হয় তখন এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

প্রসঙ্গত, শুক্রবার (৮ ডিসেম্বর) মির্জা ফখরুল ইসলাম বলেছিলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া দুর্নীতি সংক্রান্ত তথ্য বেআইনি। এ বক্তব্য প্রত্যাহার না করলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

প্রধানমন্ত্রীর কম্বোডীয়া সফর শেষে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) গণভবনে প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলন করেন। সেখানে জিয়া পরিবারের বিষয়ে দুর্নীতি ও অর্থ পাচারের অভিযোগ আনেন তিনি। এর প্রতিক্রিয়া জানাতেই এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল বিএনপি।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!