• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বক্স অফিসে আলিয়া-বরুনের দাপট


বিনোদন ডেস্ক মার্চ ১২, ২০১৭, ১২:৪৮ পিএম
বক্স অফিসে আলিয়া-বরুনের দাপট

ঢাকা: ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ প্রথমবার দেখা গিয়েছিল নতুন মুখ আলিয়া ভাট ও বরুন ধাওয়ানকে। এই ছবির মধ্য দিয়েই দর্শকদের প্রিয়পাত্রে পরিনত হন তারা। এরপর বহু সিনেমায় অভিনয় করেছেন, জনপ্রিয়তায় দর্শকের আরো কাছাকাছি চলে গেছেন তারা। কিন্তু দীর্ঘদিন একসঙ্গে দেখা মিলছিলো না তাদের। 

তবে দীর্ঘদিন পর হলেও এবার একসঙ্গে দেখা গেল আলিয়া-বরুনকে! শশাঙ্ক খৈতানের পরিচালনায় ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ সিনেমায় জুটি বাধলেন তারা। আর সদ্য মুক্তি পাওয়া এই ছবিটি দাপট দেখাচ্ছে বক্স অফিসেও!

গেল শুক্রবার মুক্তি পেয়েছে আলিয়া-বরুনের সিনেমা ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। আর মুক্তির প্রথম দিনেই দুর্দান্ত দাপট দেখাচ্ছে ছবিটি। বিশেষ করে বক্স অফিসে সবাইকে হটিয়ে প্রথম দিনেই ছবিটি আয় করে ১২ কোটি রুপি। এমনকি প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও ছবিটি ১৪ কোটি রুপি আয় করে বক্স অফিসে সাড়া ফেলে দেয়।

ট্রেড অ্যানালিস্ট অক্ষয় রাঠির মতে, সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে ছবিটি দুর্দান্ত ব্যবসা করছে। মেট্রো শহরুগুলিতে যেমন চুটিয়ে ব্যবসা করছে আলিয়া-বরুনের ছবিটি, তেমনই দেশের ছোটো শহরগুলিতেও ভালো করছে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। 

করন যোহরের প্রযোজনায় সিনেমাটি মুক্তি পেয়েছে ৩ হাজার সিনেমা হলে। ছবির আয় সব মিলিয়ে ৪২ কোটি রুপি। ধারনা করা হচ্ছে মুক্তির প্রথম সপ্তাহেই অন্তত আশি কোটি রুপি আয় করতে পারে ছবিটি। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!