• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘বখাটে’র পর এবার সিয়ামের ‘ঝড়ের পরে’ (দেখুন)


বিনোদন প্রতিবেদক জুন ২০, ২০১৭, ০২:৫০ পিএম
‘বখাটে’র পর এবার সিয়ামের ‘ঝড়ের পরে’ (দেখুন)

ঢাকা: বর্তমান তরুণদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। বিশেষ করে গেল বছরের শেষ দিকে ইউটিউবে মুক্তি পাওয়া তার অভিনীত ‘বখাটে’ নামের স্বল্পদৈর্ঘ্য ছবিটি দুর্দান্ত জনপ্রিয়তা পাওয়ার পরেই তারকা বনে যান তিনি। আর এই তরুণ তারকা অভিনেতা এবার আসছে আরেকটি নতুন স্বল্পদৈর্ঘ্য ছবি ‘ঝড়ের পরে’ নিয়ে!   

গেল বছরে সিয়াম অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’ ইউটিউবে রীতিমত ঝড় তুলেছিলো। সরাজ দেবের রচনা ও পরিচালনায় সেই স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে সিয়ামের সঙ্গে বিপরীতে ছিলেন মডেল ও অভিনেত্রী টয়া। আর সেই শর্টফিল্মের সাফল্যেই এবার আরো একটি দুর্দান্ত শর্টফিল্মে অভিনয় করেছেন তিনি। 

শর্ট ফিল্মের নাম ‘ঝড়ের পরে’। এই শর্টফিল্মে সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করেছেন পিয়া বিপাশা। ফিল্মে গান গেয়েছেন বেলাল খান ও কনা। মিউজিকে ছিলেন, আহম্মেদ হুমায়ুন, সাউন্ডে ছিলেন রিপন নাথ। রবার্ট ব্রাউনিংয়ের কবিতা অবলম্বনে ‘ঝড়ের পরে’ শর্টফিল্মটির সংলাপ চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। শর্টফিল্ম সম্পর্কে পরিচালক জানান, স্বল্পদৈর্ঘ্য করছি পূর্ণদৈর্ঘ্যের প্রস্তুতি হিসেবে। সুযোগ পেলে বর্ডারলেস ফিল্ম নির্মাণ করতে চাই।

‘ঝড়ের পরে’ শর্টফিল্মের গল্পে দেখা যাবে, ফাগুন (সিয়াম) আর জেরিন (পিয়া বিপাশা)-এর মিষ্টি প্রেমের গল্পটা হেরে যায় তথাকথিত পুঁজিবাদী সিস্টেমের কাছে, যেখানে অর্থনৈতিক সাফল্যকেই বড় করে দেখা হয়। মিষ্টি ভালোবাসার গল্পটা এক ঝড়ের রাতে অন্ধকার পরিণতির মুখোমুখি হয়। একসময় ঝড় থেমে যায়। কিন্তু তারপর? এমনই এক শ্বাসরুদ্ধকর গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ঝড়ের পরে'। এরইমধ্যে ট্রেলার মুক্তি পেয়েছে, ঈদে ইউটিউব চ্যানেল রয়েল মিডিয়া ও সিডি চয়েজ এর অফিসিয়াল চ্যানেলে মুক্তি পাবে পুরো শর্টফিল্মটি।
ট্রেলারে ‘ঝড়ের পরে’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!